shono
Advertisement

মোটা টাকার চেক বাউন্স! ব্যবসায়ীর অভিযোগে গ্রেপ্তার রাখি সাওয়ান্তের ভাই

আগামী ২২ মে পর্যন্ত তাঁকে রাখা হবে জেল হেফাজতে।
Posted: 12:52 PM May 10, 2023Updated: 12:52 PM May 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের খবরের শিরোনামে বলিউডের ড্রামা কুইন রাখি সাওয়ান্ত। তবে এবার নিজের কীর্তির জন্য নয়। বরং ভাইয়ের কু-কীর্তির কারণেই খবরে উঠে এলেন রাখি।

Advertisement

কাণ্ডটা হল, বলিউড সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, রাখির ভাই রাকেশকে গ্রেপ্তার করেছে মুম্বই পুলিশ। আগামী ২২ মে পর্যন্ত তাঁকে রাখা হবে জেল হেফাজতে। রাখির ভাইয়ের বিরুদ্ধে অভিযোগ এক ব্যবসায়ীর কাছ থেকে অর্থ ধার নিয়েছিলেন রাকেশের ভাই। ফেরত দেওয়ার নাম করে তাঁকে যে চেকটা দেওয়া হয় তা বাউন্স করেছে। সেই ব্যবসায়ীর অভিযোগেই পুলিশ গ্রেপ্তার করেছে রাখির ভাইকে। তবে এই নিয়ে মুখ খুলতে চাননি রাখি।

[আরও পড়ুন: মমতার নিষেধাজ্ঞাকে চ্যালেঞ্জ, সুপ্রিম কোর্টের দ্বারস্থ ‘দ্য কেরালা স্টোরি’র নির্মাতারা]

প্রসঙ্গত, গত বছর আদিল খান দুরানির সঙ্গে নিকাহ করেন রাখি। তা নিয়ে বিস্তর অশান্তি হয়। রাখি দাবি করেন, আদিলের জন্য তিনি মুসলিম ধর্ম গ্রহণ করেছেন। কিন্তু স্বামী তাঁকে স্বীকৃতি দিচ্ছেন না। সে ঝামেলা কয়েকদিন পরই মিটে যায়। একসঙ্গে ক্যামেরার সামনে পোজ দিতে থাকেন রাখি ও আদিল। কিছুদিন আগেই মাকে হারিয়েছেন রাখি সাওয়ান্ত। সেই সময় তাঁর পাশেই ছিলেন আদিল। কিন্তু এই ঘটনার কয়েকদিন যেতে না যেতেই রাখি অভিযোগ করেন, এক উঠতি অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন আদিল। আদিলের বিরুদ্ধে ঘরোয়া হিংসা ও প্রতারণার অভিযোগও এনেছেন তিনি।

[আরও পড়ুন: সুকন্যা গ্রেপ্তার হলে জয় শাহ নয় কেন? অনুব্রতকন্যার পাশে দাঁড়িয়ে বীরভূমে সরব অভিষেক]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement