shono
Advertisement

‘গীতাঞ্জলি’, ‘সঞ্চয়িতা’র পাশে রক্তমাখা ছুরি! ঋত্বিক-শ্রাবন্তীর ‘রবীন্দ্র কাব্য রহস্য’র পোস্টারে চমক

সায়ন্তন ঘোষালের পরিচালনায় জুটি বেঁধেছেন দুই তারকা।
Posted: 02:42 PM May 10, 2023Updated: 02:42 PM May 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রহস্য গল্পে জুটি বাঁধছেন ঋত্বিক চক্রবর্তী (Ritwick Chakraborty) ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সায়ন্তন ঘোষালের পরিচালনায়, ‘রবীন্দ্র কাব্য রহস্য’ (Rabindra Kabya Rahasya) সিনেমায় দেখা যাবে দু’জনকে। প্রকাশ্যে ফার্স্টলুক পোস্টার।

Advertisement

“এক রবীন্দ্র ভক্ত কবি আর তার প্রতিশোধের গল্প…”, এই ক্যাপশন দিয়েই ফার্স্টলুক পোস্টারটি শেয়ার করেছেন ঋত্বিক চক্রবর্তী। যাতে কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের ছোট্ট ছবির সামনে ‘গীতাঞ্জলি’, ‘সঞ্চয়িতা’। রয়েছে নোবেল পুরস্কার। তার পাশেই আবার দেখা যাচ্ছে রক্তাক্ত ছুরি।

[আরও পড়ুন: অগণতান্ত্রিক! বাংলায় ‘দ্য কেরালা স্টোরি’ নিষিদ্ধ হওয়া নিয়ে গর্জে উঠলেন সেন্সর বোর্ডের সদস্য]

এসকে মুভিজের প্রযোজনায় ‘রবীন্দ্র কাব্য রহস্য’ তৈরি করেছেন সায়ন্তন ঘোষাল। গোয়েন্দা গল্পে তাঁর বেশ মুন্সিয়ানা রয়েছে। শোনা গিয়েছে, নতুন এই গল্পে কেন্দ্রীয় চরিত্র হিসেবে দেখা যাবে হিয়া ও অভীককে। এই দুই চরিত্রেই ঋত্বিক ও শ্রাবন্তীকে দেখা যেতে পারে বলে খবর।
কবিতা লেখার পাশাপাশি রহস্য সমাধানের কাজও করে অভীক (ঋত্বিক চক্রবর্তী)।

একটি সিরিয়াল কিলিংয়ের মামলার তদন্ত করতে লন্ডনে যায় সে। সেখানে রবীন্দ্রসংগীত শিল্পী হিয়ার (শ্রাবন্তী চট্টোপাধ্যায়) সঙ্গে দেখা হয়। হিয়ার সঙ্গে কি খুনের এই মামলার কোনও যোগ রয়েছে? এই প্রশ্নের উত্তর মিলবে ‘রবীন্দ্র কাব্য রহস্য’ মুক্তি পেলে। যদিও ছবির মুক্তির তারিখ এখনও জানা যায়নি। তবে গুরুত্বপূর্ণ চরিত্রে ঋতব্রত মুখোপাধ্যায়কে (Rwitobroto Mukherjee) দেখা যাবে বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন: ‘ওরা আমার মেয়েকেও ছাড়েনি!’ ‘দ্য কাশ্মীর ফাইলসে’র স্মৃতি ফেরালেন বিবেক অগ্নিহোত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement