shono
Advertisement

‘স্ত্রী’ বুবলির সঙ্গে স্ক্রিন শেয়ার করতে নারাজ শাকিব, পালটা জবাব দিলেন অভিনেত্রীও

ফেসবুকে দেওয়া দীর্ঘ বিবৃতিতে শাকিবকে একহাত নিয়েছেন বুবলি।
Posted: 05:08 PM May 10, 2023Updated: 05:08 PM May 10, 2023

সুকুমার সরকার, ঢাকা: ঘরে-বাইরে বিতর্কই বাংলাদেশি অভিনেতা শাকিব খানের (Shakib Khan) নিত্যসঙ্গী। একদিকে প্রয়োজক রহমত উল্লাহর ১০০ কোটি টাকা ক্ষতিপূরণ মামলায় শাকিবকে আগামী ১৫ মে-র মধ্যে লিখিত জবাব দেওয়ার কথা বলা হয়েছে। অন্যদিকে শাকিব আবার শবনম বুবলির (Shobnom Bubly) সঙ্গে নিজের সমস্তরকম সম্পর্ক অস্বীকার করেছেন। ফেসবুক পোস্টে যার কড়া জবাব দিয়েছেন বাংলাদেশি অভিনেত্রী। তাঁর আর শাকিবের যে ডিভোর্স হয়নি। জানিয়ে দিয়েছেন সেকথাও।

Advertisement

গত ৩০ এপ্রিল রহমত উল্লাহ ১০০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে শাকিব খানের বিরুদ্ধে মামলা করেন। মামলা গ্রহণ করে বিচারক বাদীকে কোর্ট ফি জমা দিতে বলেন। এর আগে রহমত উল্লাহকে নিয়ে গণমাধ্যমে দেওয়া আপত্তিকর ও মানহানিকর মন্তব্য প্রত্যাহার চেয়ে তার আইনজীবী শাকিব খানকে আইনি নোটিস পাঠিয়েছেন। গত ২৩ মার্চ রহমত উল্লাহর বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগে একটি মামলা করেন শাকিব খান। শুনানির পর আদালত মামলা আমলে নিয়ে শাকিব খানের সাক্ষ্যগ্রহণ করেন। শাকিব তার সম্পর্কে ‘আপত্তিকর’ মন্তব্য করার অভিযোগ তুলে রহমত উল্লাহর বিরুদ্ধে ২৭ মার্চ ঢাকা ট্রাইব্যুনালে ডিজিটাল নিরাপত্তা আইনে আরেকটি মামলা দায়ের করেন।

আদালত সূত্রে জানা গিয়েছে, ওই মামলার শুনানি শেষে ঢাকা সাইবার ট্রাইব্যুনালের বিচারক এএম জুলফিকার হায়েত শাকিবের জবানবন্দি রেকর্ড করেন এবং পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) বিষয়টি তদন্ত করে ৩০ দিনের মধ্যে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেয়। এরই মধ্যে শাকিব খানের বিরুদ্ধে কটূক্তি করার অভিযোগে রহমত উল্লাহ এই মামলা করেন।

[আরও পড়ুন: ‘গীতাঞ্জলি’, ‘সঞ্চয়িতা’র পাশে রক্তমাখা ছুরি! ঋত্বিক-শ্রাবন্তীর ‘রবীন্দ্র কাব্য রহস্য’র পোস্টারে চমক]

এদিকে মঙ্গলবার ঢাকার একটি পত্রিকাকে দেওয়া এক সাক্ষাৎকারে শাকিব বলেন, “বুবলির সঙ্গে আমি আর কোনও ছবিতে কাজ করব না, এটা চূড়ান্ত সিদ্ধান্ত। বুবলিকে আমার সঙ্গে আর অনস্ক্রিন-অফস্ক্রিন কোথাও দেখা যাবে না। আপনারা যদি ‘লিডার: আমিই বাংলাদেশ’ ছবির ‘সুরমা সুরমা’ গানটি দেখে থাকেন, তাহলে খেয়াল করবেন, একটা রোম্যান্টিক গান, তবে দুই শিল্পীর একটা দূরত্ব ছিল। কাছাকাছি দেখা যায়নি তাঁদের। আমার পুরো অভিনয় জীবনে এমনটা কখনও ঘটেনি। কারণ, আমি আর কোনও দিন বুবলির সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চাই না।”

সোশ্যাল মিডিয়ায় শাকিবের এই বক্তব্যের জবাব দিয়ে দীর্ঘ বিবৃতি দিয়েছেন বুবলি। অভিনেত্রী লেখেন, “মিস্টার শাকিব খান, আপনার বিশেষ কিছু সাক্ষাৎকার খুব অপরিচিত লাগে, কেমন যেনো! বাস্তবে দেখা আপনার সাথে মেলে না…আপনি কি সবসময় সজ্ঞানে কথা বলেন নাকি অজ্ঞানেও মাঝেমাঝে কথা বলেন? নাকি আপনার হয়ে আপনার একান্ত মুখপাত্ররাও কথা বলে? কিছুদিন পর পর হঠাৎ হঠাৎ করে আমাকে নিয়ে আপনার এরকম নিউজ দেখে খুব অবাক হয়ে ভাবি হচ্ছেটা কি!”

এরপরই আবার বুবলি লেখেন, “শেহজাদের মুখের দিকে তাকিয়ে আপনাকে নিয়ে অনেক কিছুই বলতে চাই না, এড়িয়ে যাই কিন্তু আমার ছেলের সম্মানের জন্য যদি মা হয়ে আমাকে কথা বলতে হয়, সময় হলে আমি অবশ্যই বলব…আমরা জাস্ট একটা সুন্দর ইদ কাটালাম, শেহজাদকে সহও একসাথে ইদ কাটিয়েছি, গাড়িতে ঘুরেছি, গান শুনেছি, আপনার আপকামিং মুভির ইদ নিয়ে গানও শোনালেন, আপনার জোকস শুনে হেসেছি, একসাথে খাবার খেয়েছি, আপনাকে খাইয়েও দিয়েছি, গল্প করেছি… শেহজাদ ছাড়াও কয়েকদিন আগেও আমরা এই ইদ এবং ইদ এরপরও একসাথে থেকেছি , টাইম স্পেন্ড করেছি…কিন্তু কিছুদিন পর পর কি উদ্দেশ্যে আপনি আপনার স্ত্রী (এখনও আপনার সাথে আমার ডিভোর্স হয়নি) এবং আপনার সন্তানের মাকে নিয়ে আপত্তিকর ইঙ্গিতপূর্ণ কথা বলে সংবাদ করে ক্ষীণ চিন্তা প্রকাশ করেন?” অভিনেত্রী জানান, এগুলো আর্কাইভে থেকে যাবে এবং তাঁর ও শাকিবের ছেলে শেহজাদ সমস্ত কিছু দেখবে। শাকিবকে তাঁর জীবন গুছিয়ে নেওয়ারও পরামর্শ দেন অভিনেত্রী।

[আরও পড়ুন: সবাইকে জানিয়ে পরজায়াকে নিয়ে উধাও রথীন্দ্রনাথ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement