shono
Advertisement

‘আমাদের ইন্ডাস্ট্রিকে টার্গেট’ করা হয়, ‘কেরালা স্টোরি’ বিতর্কে মত রাজের, সমর্থনে রুদ্রনীল

বিতর্কের মাঝেই আবার বক্স অফিসে সাড়া ফেলেছে ছবিটি।
Posted: 06:10 PM May 10, 2023Updated: 06:33 PM May 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘দ্য কেরালা স্টোরি’ বিতর্কে মুখ খুললেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। সিনেমা ইন্ডাস্ট্রিকে টার্গেট করা হয়। এমনই মন্তব্য তৃণমূল বিধায়কের। তাঁকে সমর্থন করলেন বিজেপির তারকা সদস্য রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)।

Advertisement

গত শুক্রবার মুক্তি পায় ‘দ্য কেরালা স্টোরি’। তার আগে থেকেই ছবি নিয়ে বিতর্ক চলছে। বিতর্কের এই আগুনে যেন বারুদ দিয়েছে বাংলায় এই ছবি নিষিদ্ধ হওয়ার ঘোষণা। এমন পরিস্থিতিতেই রাজ চক্রবর্তী বলেন, “কোন সময় কোনটা করলে ভাল হয়, তা অনেক দলই জানে। মানুষকে কীভাবে মোটিভেট করতে হয়, সেটাও অনেকে জানেন। আমাদের ইন্ডাস্ট্রিকে টার্গেট করা হয়। আমাদেরকেই সেক্ষেত্রে নানারকম সাবজেক্টের মধ্যে ব্যবহার করা হয়।”

[আরও পড়ুন: ‘গীতাঞ্জলি’, ‘সঞ্চয়িতা’র পাশে রক্তমাখা ছুরি! ঋত্বিক-শ্রাবন্তীর ‘রবীন্দ্র কাব্য রহস্য’র পোস্টারে চমক]

রাজের এই মন্তব্যকে সমর্থন জানান রুদ্রনীল ঘোষ। এক সংবাদমাধ্যমকে প্রতিক্রিয়া দিতে গিয়ে তিনি বলেন, তৃণমূল দলের জন্য রাজ চক্রবর্তীর পরিচয় নয়, মানুষের ভালবাসা নিয়েই তিনি পরিচালক হয়েছেন। পরিশ্রম করে পেয়েছেন সাফল্য। যে ছবিকে সেন্সর বোর্ড সার্টিফিকেট দিয়ে দিয়েছে, তা কোনওভাবে আটকানো যেতে পারে না বলেই মত প্রকাশ করেন তিনি। নিজের বক্তব্যের শেষে তিনি বলেন, “রাজ চক্রবর্তীর মতো অনেকেই রয়েছেন, যাঁরা শিরদাঁড়ার দামটুকু জানেন।”

এদিকে এই বিতর্কের মাঝেই, বক্স অফিসে সাড়া ফেলেছে ‘দ্য কেরালা স্টোরি’। ইতিমধ্যেই ৫৬ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে এই ছবি। হিসেব বলছে দ্রুত ৬০ কোটির ব্যবসা পেরিয়ে যাবে বলে মনে করা হচ্ছে।

[আরও পড়ুন: অগণতান্ত্রিক! বাংলায় ‘দ্য কেরালা স্টোরি’ নিষিদ্ধ হওয়া নিয়ে গর্জে উঠলেন সেন্সর বোর্ডের সদস্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement