shono
Advertisement

পরিণীতি-রাঘবের আংটিবদলে এলাহি আয়োজন, মেনুতে কী কী থাকছে?

শোনা যাচ্ছে, শিখ রীতি মেনেই হবে বাগদান।
Posted: 03:12 PM May 13, 2023Updated: 03:20 PM May 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর মাত্র কিছু সময়ের অপেক্ষা। তারপরই পরিণীতি চোপড়া (Parineeti Chopra) ও রাঘব চাড্ডার আংটিবদল। সেজে উঠেছে আপ নেতার সরকারি বাংলো। অতিথিদের জন্য সাজানো থাকবে বিশেষ মেনু।

Advertisement

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, শিখ রীতি মেনেই হবে আংটি বদলের অনুষ্ঠান। মধ্যাহ্নভোজের পাশাপাশি রাখা হচ্ছে নৈশভোজের ব্যবস্থা। ইন্ডিয়া টুডে সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, অতিথিদের জন্য আমিষ ও নিরামিষ দুই ধরনের খাবারের ব্যবস্থা থাকছে। আমিষের মধ্যে বিভিন্ন ধরনের কাবাবের প্ল্যাটার সাজানো থাকবে। নিরামিষভোজীদের জন্য স্টার্টারের ব্যবস্থা বেশ ভালই থাকছে।

[আরও পড়ুন: একঝাঁক অনুরাগীর সঙ্গে কলকাতার রাস্তায় নাচলেন জ্যাকলিন! ভাইরাল ভিডিও ]

শোনা যাচ্ছে, প্রায় ১৫০ জন অতিথি উপস্থিত থাকবেন রাঘনীতির (রাঘব ও পরিণীতি) বাগদানের অনুষ্ঠানে। এঁদের মধ্যে রয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, মণীশ মালহোত্রা, করণ জোহর, টেনিস তারকা সানিয়া মির্জার মতো ব্যক্তিত্ব। তাই আয়োজকরা খাবারের দিক থেকে খুবই সচেতন থাকছেন।

বোনের বাগদান অনুষ্ঠানে আমেরিকা থেকে উড়ে আসছেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। দিল্লিতে এসেছেন আমাজনের এক্সিকিউটিভ ম্যানেজার থমাস ডার্চকোভিজ। থমাস পরিণীতির খুবই ঘনিষ্ঠ বন্ধু। সূত্রের খবর, বিকেল পাঁচটা নাগাদ বাগদানের অনুষ্ঠান শুরু হবে।

[আরও পড়ুন: কেন্দ্র পাশে থাকার ‘পুরস্কার’? বিজেপির জনসভায় যোগ দিলেন ‘দ্য কেরালা স্টোরি’র কলাকুশলীরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement