shono
Advertisement

লন্ডন থেকে মুম্বইয়ের রেস্তরাঁ, পরিণীতি-রাঘবের জমজমাট ‘শুদ্ধ দেশি রোম্যান্স’

শিখ রীতি মেনেই হবে আংটি বদলের অনুষ্ঠান।
Posted: 05:06 PM May 13, 2023Updated: 05:06 PM May 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাঘব-পরিণীতির বাগদান অনুষ্ঠান নিয়ে হইচই বলিপাড়ায়। সবার নজর এখন নয়াদিল্লির রাঘবের সরকারি বাংলোতে। বিকেল ৫ টা থেকেই শুরু হবে বাগদানের নানা অনুষ্ঠান। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, রাত আটটা নাগাদ আংটি বদল হবে রাঘনীতির।

Advertisement

কবে থেকে আলাপ পরিণীতি ও রাঘবের?

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, লন্ডন স্কুল অফ ইকোনমিক্সেই রাঘবের সঙ্গে আলাপ হয় পরিণীতি। সেখান থেকেই বন্ধুত্ব। তারপর দুজনেই কেরিয়ার নিয়ে ব্যস্ত হয়ে পড়েন। তবে বন্ধুত্ব ছিল অটুট। সেই বন্ধুত্বের টানেই গত মার্চ মাসে ক্যামেরাবন্দি হলেন পরিণীতি ও রাঘব। শুরু হল ডেটিংয়ের গুঞ্জন। তারপর একাধিক বার বিমানবন্দরে দেখা গিয়েছে দুজনকে। তবে গুঞ্জন রটলেও নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি পরিণীতি ও রাঘব। এমনকী, শনিবার বাগদানের তৈয়ারি গোটা দেশ দেখলেও, এই জুটি কিন্তু অফিশিয়ালি এখনও কিছু জানাননি।

[আরও পড়ুন: একঝাঁক অনুরাগীর সঙ্গে কলকাতার রাস্তায় নাচলেন জ্যাকলিন! ভাইরাল ভিডিও ]

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, শিখ রীতি মেনেই হবে আংটি বদলের অনুষ্ঠান। মধ্যাহ্নভোজের পাশাপাশি রাখা হচ্ছে নৈশভোজের ব্যবস্থা। ইন্ডিয়া টুডে সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, অতিথিদের জন্য আমিষ ও নিরামিষ দুই ধরনের খাবারের ব্যবস্থা থাকছে। আমিষের মধ্যে বিভিন্ন ধরনের কাবাবের প্ল্যাটার সাজানো থাকবে। নিরামিষভোজীদের জন্য স্টার্টারের ব্যবস্থা বেশ ভালই থাকছে।

শোনা যাচ্ছে, প্রায় ১৫০ জন অতিথি উপস্থিত থাকবেন রাঘনীতির (রাঘব ও পরিণীতি) বাগদানের অনুষ্ঠানে। এঁদের মধ্যে রয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, মণীশ মালহোত্রা, করণ জোহর, টেনিস তারকা সানিয়া মির্জার মতো ব্যক্তিত্ব। তাই আয়োজকরা খাবারের দিক থেকে খুবই সচেতন থাকছেন।

[আরও পড়ুন: কেন্দ্র পাশে থাকার ‘পুরস্কার’? বিজেপির জনসভায় যোগ দিলেন ‘দ্য কেরালা স্টোরি’র কলাকুশলীরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement