shono
Advertisement

The Kerala Story: বিতর্ককে সঙ্গী করে রমরমিয়ে চলছে ‘দ্য কেরালা স্টোরি’, ৯ দিনে পৌঁছল ১০০ কোটির ক্লাবে

এদিকে, তথ্য বিকৃতির অভিযোগ অস্বীকার করলেন 'দ্য কেরালা স্টোরি'র অভিনেতা।
Posted: 11:02 AM May 14, 2023Updated: 11:02 AM May 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নানা বিতর্ককে সঙ্গী হলেও বেশ রমরমিয়ে চলছে ‘দ্য কেরালা স্টোরি’। বক্সঅফিসে ভালই আয় ছবির। মাত্র ৯ দিনে ১০০ কোটির ক্লাবে পৌঁছল পরিচালক সুদীপ্ত সেনের ‘বিতর্কিত’ ছবি। ‘পাঠান’, ‘কিসিকা ভাই কিসিকি জান’, ‘তু ঝুটি ম্যায় মক্কার’ ছবির পর চলতি বছর এটিই ১০০ কোটির ক্লাবে ঢোকা চতুর্থ ছবি। বিশেষজ্ঞরা মনে করছেন, আর মাত্র কয়েকদিন ২০০-২৫০ কোটির ক্লাবেও পৌঁছতে পারে ‘দ্য কেরালা স্টোরি’। সাফল্যে খুশি পরিচালক থেকে কলাকুশলী সকলেই।

Advertisement

উল্লেখ্য, ‘দ্য কেরালা স্টোরি’ ছবির ট্রেলার মুক্তির পরই বিতর্ক মাথাচাড়া দেয়। অভিযোগ, ট্রেলারে দেখানো হয় কেরল থেকে ৩২ হাজার মহিলা নিখোঁজ হয়ে যান, যাঁরা পরবর্তীতে জঙ্গিগোষ্ঠী আইসিসে যোগ দেন। ছবির মাধ্যমে সংঘ পরিবার কেরলের ধর্ম নিরপেক্ষ পরিবেশ নষ্ট করার চেষ্টা করছে, এমনই অভিযোগ তোলেন কেরলের মুখ্যমন্ত্রীর পিনারাই বিজয়ন। সেই সঙ্গে কেরল সরকার এবং কংগ্রেসের তরফে ছবিটি সে রাজ্যে নিষিদ্ধ করার দাবিও তোলা হয়। ছবির নির্মাতাদের বিরুদ্ধে তোপ দাগেন কংগ্রেস নেতা শশী থারুরও। বলে দেন, বাস্তবকে ভুলভাবে ফুটিয়ে তোলা হচ্ছে। বাকস্বাধীনতার অপব্যবহার করা হচ্ছে।

[আরও পড়ুন: ১৪-২০ মে’র Horoscope: এই রাশির জাতকদের বিপুল অর্থযোগের সম্ভাবনা, কী রয়েছে আপনার ভাগ্যে?]

এই বিতর্কের মাঝে কর্ণাটকের বেলারিতে বিজেপির নির্বাচনী প্রচারে কংগ্রেসকে বিঁধতে গিয়ে ‘দ্য কেরালা স্টোরি’ নিয়ে মুখ খোলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। উত্তরপ্রদেশে ছবিটিকে করমুক্ত ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। অবশ্য বাংলাতেও ছবিটিকে নিষিদ্ধ বলেই জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ছবির মাধ্যমে ভুল তথ্য পরিবেশন করা হয়েছে বলেই অভিযোগ। যদিও এই অভিযোগ খারিজ করেছেন অভিনেতা বিজয়কৃষ্ণা। তাঁর দাবি, কেরল থেকে অনেকে মেসেজ করে জানিয়েছেন ছবিতে ভুল তথ্য পরিবেশন করা হয়নি।

[আরও পড়ুন: যেন রুদ্ধশ্বাস টি-টোয়েন্টি! মাঝরাত পর্যন্ত নাটকের পর মাত্র ১৬ ভোটে জয়ী বিজেপি প্রার্থী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement