shono
Advertisement

‘তুমি যে আমার…’, বাগদানের পার্টিতে রাঘবকে গাঢ় চুম্বন পরিণীতির! ভাইরাল ভিডিও

দেখেছেন ভিডিওটি?
Posted: 08:18 PM May 14, 2023Updated: 09:37 PM May 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গোপন কথাটি আর গোপনে নেই। লুকোচুরি শেষে এবার প্রকাশ্যে নতুন জুটি ‘রাঘনীতি’ – রাঘব চাড্ডা (Raghav Chadha) ও পরিণীতি চোপড়া (Parineeti Chopra)। শনিবারই দিল্লিতে (Delhi)ঘরোয়া অনুষ্ঠানে আংটি বদল করেছেন বলিউড অভিনেত্রী ও আপ নেতা। অনাড়ম্বর অনুষ্ঠান হলেও বাগদান পর্ব কিন্তু বেশ জমে ওঠে পাত্রপাত্রীর ভালবাসার নিবিড় রসায়নে। রাঘবকে ঘিরে নেচে উঠলেন পরিণীতি। ছোট্ট পারফরম্যান্সের ইতি ঘটল পরস্পরের গভীর চুম্বনে (Kiss)। বোঝাই গেল, জীবনের সেরা মুহূর্ত উপভোগ করছেন এই জুটি। আর নিজেদের বাগদান অনুষ্ঠান তাঁরা কী করলেন, সেই ভিডিও এখন ভাইরাল (Viral Video) নেটদুনিয়ায়।

Advertisement

পোশাকের রং থেকে সামগ্রিক সাজগোজ – সবেতেই মিল রেখেছিলেন রাঘব, পরিণীতি। আইভরি (Ivory) রঙের লেহেঙ্গা ছিল পরিণীতির পরনে। রাঘব পরেছিলেন প্রায় একই রঙের কুর্তা-পায়জামা। রাজনীতির জগতে একাধিক নেতানেত্রীর ও পরিবারের সদস্যদের সামনে আংটি বদলের পরই শুরু হয় আসল অনুষ্ঠান। সাদা রঙের বিশাল একটি কেক কাটেন ‘রাঘনীতি’ জুটি।

কেক কাটার পরই পাত্রী পরিণীতি যেন কিশোরীর আনন্দে উচ্ছ্বল হয়ে ওঠেন। প্রেমিক তথা সদ্য স্বামী হওয়া রাঘবকে ঘিরে নাচতে থাকেন। পাঞ্জাবি সম্প্রদায়ের প্রিয় ভাংড়ার তালে কিছুটা পরিণীতিকে সঙ্গ দেওয়ার চেষ্টা করেন আপ সাংসদ রাঘব চাড্ডা। একটু পরই অবশ্য রণে ভঙ্গ দিয়ে রাঘব জড়িয়ে ধরেন প্রেমিকাকে, গালে আলতো চুম্বনের পর ঠোঁট রাখেন ঠোঁটে। পরিণীতিও গাঢ় চুম্বনে ডুবে যান। 

[আরও পড়ুন: দীর্ঘ ৯ মাস পর জেলের বাইরে বেরনোর সুযোগ পার্থ ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের!]

বাগদানের পর দু’জনে সোশ্যাল মিডিয়ায় একই রকম পোস্টও দিয়েছিলেন। উভয়েরই বক্তব্য ছিল, যা চেয়েছিলাম, পেয়েছি। এরপর তাঁরা লেখেন – ওয়াহে গুরুজি মেহের করণ। অর্থাৎ শিখ গুরুকে প্রণাম জানান তাঁরা। তবে দিনশেষে সবচেয়ে আলোচ্য বিষয় হয়ে রইল রাজনীতিক রাঘব চাড্ডার ভাংড়া এবং তাঁদের গভীর চুম্বন। 

[আরও পড়ুন: ভালবেসে কাছাকাছি যুগল, ‘অস্বস্তি’তে সহযাত্রী, ফের বিতর্কের কেন্দ্রে দিল্লি মেট্রো]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement