shono
Advertisement

‘পথে হল দেরি’ বলতে নারাজ! অজানা ব্যক্তির বাইকে চেপে বসলেন অমিতাভ বচ্চন

'বাইক পর্ব'-এর এ কাহিনি নিজেই জানিয়েছেন ছবি শেয়ার করে।
Posted: 09:58 AM May 15, 2023Updated: 10:08 AM May 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাস্তায় ছিল প্রবল জ্যাম। কিন্তু ‘পথে হল দেরি’ বলতে নারাজ অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। তাইতো চেপে বসলেন অজানা ব্যক্তির বাইকে। তাতে চড়েই পৌঁছলেন শুটিং সেটে।

Advertisement

সোশ্যাল মিডিয়ার নিজের জীবনের নানা খুঁটিনাটি শেয়ার করে নেন বিগ বি। তাই তাঁর এই ‘বাইক পর্ব’-এর কথাও জানালেন বিস্তারিতভাবে। শেয়ার করেছেন ছবি। ছবিতে হলুট টি-শার্ট, টুপি ও হাফ প্যান্ট পরা এক ব্যক্তির বাইকে অমিতাভকে বসে থাকতে দেখা যাচ্ছে। তিনি নিজে পরে রয়েছেন জ্যাকেট।

 

[আরও পড়ুন: দুর্ঘটনার কবলে ‘দ্য কেরালা স্টোরি’র নায়িকা ও পরিচালক, কেমন আছেন দু’জন?]

নাম জানতে না পারলেও সাহায্যকারীকে ধন্যবাদ জানাতে ভোলেননি বিগ বি। নিজের শেয়ার করা ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, “ধন্যবাদ ভাই…তোমায় চিনি না…কিন্তু সাহায্য করলে আর আমায় লোকেশনে পৌঁছে দিলে…এই নাছোরবান্দা জ্যামের এড়িয়ে এতটা তাড়াতাড়ি নিয়ে এলে…হলুট টি-শার্ট, টুপি ও হাফ প্যান্ট পরা ভাই ধন্যবাদ।”

অবশ্য নেটিজেনরা বাইক চালকের থেকে অমিতাভের বেশি প্রশংসা করেছেন। কিংবদন্তি অভিনেতা আজও নিজের কাজ নিয়ে কতটা সিরিয়াস, অনেকেই সেকথা জানিয়েছেন। উল্লেখ্য, কিছুদিন আগে ‘প্রজেক্ট কে’ সিনেমার শুটিং করতে গিয়ে পাঁজরে চোট পেয়েছিলেন বিগ বি। কিন্তু যেহেতু শেষ কয়েকটি দৃশ্য বাকি ছিল, চোট পুরোপুরি সারার আগেই কাজে যোগ দিয়েছিলেন তিনি। সময়েই নিজের কাজ শেষ করেছিলেন।

[আরও পড়ুন: ‘তুমি যে আমার…’, বাগদানের পার্টিতে রাঘবকে গাঢ় চুম্বন পরিণীতির! ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement