shono
Advertisement

‘সিনেমাটি অবশ্যই দেখুন ‘, ‘দ্য কেরালা স্টোরি’ নিয়ে মুখ খুলে কটাক্ষের শিকার ত্রিপুরার মুখ্যমন্ত্রী

মানিক সাহার এই বক্তব্য সোশ্যাল মিডিয়াতে পোস্ট হতেই কটাক্ষ করেছেন নেটিজেনরা।
Posted: 02:17 PM May 15, 2023Updated: 02:18 PM May 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘দ্য কেরালা স্টোরি’ সিনেমাটি নিয়ে দেশজুড়ে বিতর্ক চলছে। তারই মাঝে বহুল চর্চিত সিনেমাটি সবাইকে দেখার জন্য আহ্বান জানালেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সাহা। তাঁর দাবি, দেশের ঐক্য প্রতিষ্ঠার জন্য এই সিনেমাটি দেখা অত্যন্ত জরুরি।

Advertisement

শনিবার সপরিবার ‘দ্য কেরালা স্টোরি’ (The Kerala Story) দেখতে গিয়েছেন মুখ্যমন্ত্রী। সেখানেই এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, “কেরলে যা হচ্ছে এখানে তা প্রকাশ্যে আনা হয়েছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ দেশে ঐক্য প্রতিষ্ঠার জন্য কাজ করে চলেছেন। কিন্তু, অন্যদিকে আমরা লাভ জেহাদের মতো ঘৃণ্য বিষয়ও দেখতে পাচ্ছি। প্রত্যেকের উচিত এর বিরোধিতা করা। দেশের ঐক্যের জন্য এই সিনেমাটি আমার অত্যন্ত প্রয়োজনীয় মনে হয়েছে। প্রতিটি মানুষের এই সিনেমা দেখা উচিত।”

[আরও পড়ুন: ‘পথে হল দেরি’ বলতে নারাজ! অজানা ব্যক্তির বাইকে চেপে বসলেন অমিতাভ বচ্চন]

তবে, ত্রিপুরার মুখ্যমন্ত্রীর এই বক্তব্যের ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে পোস্ট হতেই কটাক্ষ করেছেন নেটিজেনরা। শনিবারই কর্নাটকে বিধানসভা নির্বাচনে বিজেপিকে বড় ব্যবধানে হারিয়ে জয়ী হয়েছে কংগ্রেস। সেই কথা মনে করিয়ে দিয়ে কেউ কেউ বিজেপির বিভাজনের রাজনীতি মানুষ পছন্দ করছেন না বলেও উল্লেখ করেছেন। কেউ কেউ আবার কর্নাটকের মানুষ বিজেপিকে যেভাবে রাজ্য থেকে ছুড়ে ফেলে দিয়েছেন তা নিয়ে সিনেমা বানানোর পরামর্শ দিয়ে কটাক্ষ করেছেন গেরুয়া শিবিরকে।

[আরও পড়ুন: দুর্ঘটনার কবলে ‘দ্য কেরালা স্টোরি’র নায়িকা ও পরিচালক, কেমন আছেন দু’জন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement