shono
Advertisement

প্রেমে হাবুডুবু খেয়েও কেন ‘তালাক’ চাই ভিকি-সারার? দেখুন ‘জরা হাটকে জরা বাঁচকে’র ট্রেলার

সংসারের দুঃসাহসিক অভিযানে দুই তারকা।
Posted: 04:23 PM May 15, 2023Updated: 04:23 PM May 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেমে পড়ে হল বিয়ে। তারপর ডিভোর্স চাই ভিকি কৌশলের (Vicky Kaushal)। নাহ, ক্যাটরিনা কাইফের থেকে নয়, সারা আলি খানের (Sara Ali Khan) কাছ থেকেই ‘তালাক’ অর্থাৎ ডিভোর্স চেয়েছেন ভিকি। দু’জনের এই ‘জরা হাটকে জরা বাঁচকে’ প্রেমের জন্য দায়ী পরিচালক লক্ষ্মণ উটেকর ও প্রযোজক দীনেশ ভিজান।

Advertisement

ভাবছেন কী হচ্ছে? আসলে এই প্রথমবার এক সিনেমায় জুটি বেঁধেছেন ভিকি-সারা। লক্ষ্মণ উটেকর পরিচালিত ‘জরা হাটকে জরা বাঁচকে’ (Zara Hatke Zara Bachke) সিনেমায় কপিল ও সোমিয়ার চরিত্রে অভিনয় করেছেন দু’জন। ইন্দোরের মধ্যবিত্তর পরিবারের এই কাহিনির সূত্রধর পঙ্কজ ত্রিপাঠি। তাঁর কণ্ঠস্বরেই ট্রেলার শুরু হয়। দু’ভাগে বিভক্ত কাহিনি।

[আরও পড়ুন: শাহরুখের ‘পাঠান’কেও ছাপিয়ে গিয়েছে ‘দ্য কেরালা স্টোরি’! কীভাবে সম্ভব?]

প্রথম পর্বে কপিল ও সোমিয়ার পিকচার পারফেক্ট প্রেমের কাহিনি দেখানো হয়। তারপর শুরু হয় সংসার অভিযান। আর সেখানেই বাধে বিপত্তি। তুমুল ঝগড়াঝাঁটি গড়ায় ডিভোর্স পর্যন্ত। আদালতের দ্বারস্থ হয় কপিল ও সোমিয়ার। কিন্তু সত্যিই কি তাঁরা ‘তালাক’ চায়? প্রশ্নের উত্তর মিলবে জুন মাসের ২ তারিখ। সেদিনই সিনেমা হলে মুক্তি পাবে ছবিটি।

এর আগে ‘অলমোস্ট প্যায়ার উইথ ডিজে মহব্বত’-এ ক্যামিও চরিত্রে দেখা গিয়েছে ভিকিকে। সারা নজর কেড়েছে ‘গ্যাসলাইট’ সিনেমায়। এবার দু’জন ভরসা রাখছেন ফ্যামিলি কমেডির উপর।

[আরও পড়ুন: সাংবাদিক খুনে অভিযুক্ত সাংবাদিকই, ওয়েব সিরিজ ‘স্কুপ’-এর ট্রেলারে চমক প্রসেনজিতের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement