shono
Advertisement

ক্যাটরিনাকে ডিভোর্স দেবেন? সাংবাদিকের প্রশ্নে মোক্ষম উত্তর দিলেন ভিকি

ভিকির উত্তর শুনে মুখে কুলুপ সাংবাদিকদের।
Posted: 09:14 PM May 15, 2023Updated: 09:21 PM May 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভিকি কৌশলকে যে কখনও এধরনের প্রশ্নের মুখোমুখি হতে হবে, তা কখনও ভাবতেও পারেননি তিনি। তবে স্মার্ট ভিকি কিন্তু জুতসই জবাব দিয়েছেন সাংবাদিককে।

Advertisement

গপ্পোটা হল, সোমবার প্রকাশ্য়ে এসেছে ভিকি কৌশল (Vicky Kaushal) ও সারা আলি খানের (Sara Ali Khan) নতুন ছবি ‘জরা হাটকে জারা বাঁচকে’র ট্রেলার। এই ট্রেলার প্রকাশ অনুষ্ঠানেই এক সাংবাদিক ভিকিকে জিজ্ঞেস করলেন, ভাল মেয়ে পেলে ক্যাটরিনাকে ডিভোর্স দেবেন? সাংবাদিকের মুখে এমন প্রশ্ন শুনে একেবারে হতবাক ভিকি। তবে উত্তর দিতে বেশি সময় নিলেন না।

ভিকি সাংবাদিককে জানালেন, ‘আমাকে রাতে বাড়ি ফিরতে হবে। তবে এটুকু বলতে পারি, আমার আর ক্যাটরিনার সম্পর্ক শুধু এই জন্মের নয়, আগামী সাত জন্মের।’

[আরও পড়ুন: ‘পথে হল দেরি’ বলতে নারাজ! অজানা ব্যক্তির বাইকে চেপে বসলেন অমিতাভ বচ্চন]

এই প্রথমবার এক সিনেমায় জুটি বেঁধেছেন ভিকি-সারা। লক্ষ্মণ উটেকর পরিচালিত ‘জরা হাটকে জরা বাঁচকে’ (Zara Hatke Zara Bachke) সিনেমায় কপিল ও সোমিয়ার চরিত্রে অভিনয় করেছেন দু’জন। ইন্দোরের মধ্যবিত্তর পরিবারের এই কাহিনির সূত্রধর পঙ্কজ ত্রিপাঠি। তাঁর কণ্ঠস্বরেই ট্রেলার শুরু হয়। দু’ভাগে বিভক্ত কাহিনি।

প্রথম পর্বে কপিল ও সোমিয়ার পিকচার পারফেক্ট প্রেমের কাহিনি দেখানো হয়। তারপর শুরু হয় সংসার অভিযান। আর সেখানেই বাধে বিপত্তি। তুমুল ঝগড়াঝাঁটি গড়ায় ডিভোর্স পর্যন্ত। আদালতের দ্বারস্থ হয় কপিল ও সোমিয়ার। কিন্তু সত্যিই কি তাঁরা ‘তালাক’ চায়? প্রশ্নের উত্তর মিলবে জুন মাসের ২ তারিখ। সেদিনই সিনেমা হলে মুক্তি পাবে ছবিটি।

এর আগে ‘অলমোস্ট প্যায়ার উইথ ডিজে মহব্বত’-এ ক্যামিও চরিত্রে দেখা গিয়েছে ভিকিকে। সারা নজর কেড়েছে ‘গ্যাসলাইট’ সিনেমায়। এবার দু’জন ভরসা রাখছেন ফ্যামিলি কমেডির উপর।

[আরও পড়ুন: দুর্ঘটনার কবলে ‘দ্য কেরালা স্টোরি’র নায়িকা ও পরিচালক, কেমন আছেন দু’জন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement