shono
Advertisement

‘জেব্রার মতো লাগছে..’, Cannes-এ সাদা-কালো পোশাকে চূড়ান্ত কটাক্ষের শিকার সারা

কান-এর রেড কার্পেটে প্রথমবার সারা আলি খান।
Posted: 01:22 PM May 18, 2023Updated: 01:22 PM May 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথমবার কান ফিল্ম ফেস্টিভ্যালের রেড কার্পেটে সারা আলি খান। অনুষ্ঠানের পয়লা দিনেই আবু জানি, সন্দীপ খোসলার ডিজাইন করা আইভরি রঙের লেহেঙ্গায় পুরোদস্তুর দেশি লুকে দ্যুতি ছড়িয়েছেন নবাব-কন্যা। নজর কেড়েছে রাতপার্টিতে বলিউড ডিভার কালো অফ শোল্ডার পোশাক। তবে দ্বিতীয় দিনে সইফ-কন্যা মনোক্রম ফ্যাশনে যেভাবে ধরা দিলেন, তা দেখেই থমকে গেল নেটপাড়া।

Advertisement

পরনে সাদা-কালো হল্টার নেক ডিজাইনার ব্রালেট। কোমরে জড়ানো সাদা শাড়ি। উন্মুক্ত উর্ধ্বাংশ। মানানসই ডিজাইনার মনোক্রম মালার ভিতর থেকে উঁকি দিচ্ছে স্তন বিভাজিকা। এদিনও তিনি বেছে নেন আবু জানি, সন্দীপ খোসলার ডিজাইন করা পোশাক। স্টাইলিং ডলি জৈনের। আলুথালু খোঁপা। বোল্ড আইলাইনার, মভ লিপস্টিক… কানের লাল গালিচায় কেতাদুরস্থ ফ্যাশনে রীতিমতো মুগ্ধ করলেন সারা আলি খান। আর সেই সঙ্গে ট্রোলারদের উদ্দেশে সাহসী জবাব।

[আরও পড়ুন: ‘কেরল সন্ত্রাসের আঁতুরঘর..’, বিতর্কের মাঝেই বিস্ফোরক ‘দ্য কেরালা স্টোরি’ প্রযোজক]

কান-এর দ্বিতীয় দিনের লুক শেয়ার করে সারা লিখেছেন, “জানি জেব্রার মতো লাগছে, তবে ভুলেও সীমা লঙ্ঘন করার চেষ্টা করবেন না..।” প্রসঙ্গত, ট্রোল আসলে নবাব-কন্যার প্রায় নিত্যদিনের সঙ্গী। কান রেড কার্পেটের মনোক্রম লুক প্রকাশ্যে আসার পরও তার অন্যথা হয়নি। ধেয়ে এসেছে কটাক্ষ। তবে নিন্দুকদের সপাট জবাব দিতে এবার নিজেই নিজেকে ট্রোল করে বসলেন সারা আলি খান।

[আরও পড়ুন: ‘দেশদ্রোহীদের সমালোচনা করে রাতারাতি ৪০ কোটির কাজ হারিয়েছি’, ‘মাথায় বাজ’ কঙ্গনার!]

উল্লেখ্য, এই প্রথমবার কান চলচ্চিত্র উৎসবে উপস্থিত থাকার আমন্ত্রণ পেয়েছেন পতৌদি পরিবারের রাজকন্যা। আর পয়লা ইনিংসেই চর্চার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছেন নবাব-কন্যা। বিশ্বমঞ্চে ভারতীয় ঐতিহ্যের কথা মাথায় রেখে করজোড়ে অভিবাদনও করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। সারার মন্তব্য, “ভারতীয় হিসেবে আমি সবসময়ে গর্বিত। আর এটাই আমার পরিচয় দিয়ে দেয়।”

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement