shono
Advertisement

Cannes-এ মুখ দেখাবেন ‘দেবী চৌধুরাণী’ শ্রাবন্তী, সুখবর দিলেন ‘ভবানী পাঠক’ প্রসেনজিৎ

উচ্ছ্বসিত পরিচালক শুভ্রজিৎ মিত্র। প্রতিক্রিয়া জানালেন 'সংবাদ প্রতিদিন ডিজিটাল'কে।
Posted: 02:11 PM May 21, 2023Updated: 02:16 PM May 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিউডে বড় খবর! কান ফিল্ম ফেস্টিভ্যালের মঞ্চে মুখ দেখাবেন বাংলার ‘দেবী চৌধুরাণী’। সমাজ মাধ্যমের পাতায় এই সুখবর ভাগ করে নিলেন পর্দার ‘প্রফুল্ল’ শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও ‘ভবানী পাঠক’ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

Advertisement

বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায়ের কালজয়ী উপন্যাস এবার বড়পর্দায় আনতে চলেছে পরিচালক শুভ্রজিৎ মিত্র। যেখানে বাংলার দৌর্দণ্ডপ্রতাপ ডাকাত-সম্রাজ্ঞীর ভূমিকায় দেখা যাবে শ্রাবন্তীকে। এবং ভবানী পাঠকের চরিত্রে প্রসেনজিৎ। চলতি বছরেই শুরু হচ্ছে শুটিং। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ‘দেবী চৌধুরাণী’র মোশন পোস্টার। সিনেপাড়ায় যা কিনা বেশ প্রশংসিত হয়েছে। এর মাঝেই শোনা গেল, কান ফিল্ম ফেস্টিভ্যালে উন্মোচিত হবে ‘দেবী চৌধুরাণী’র পোস্টার।

[আরও পড়ুন: ‘মৃত্যুর আগে একটিবার শাহরুখকে দেখতে চাই’, কাতর আরজি ক্যানসার আক্রান্ত বৃদ্ধার]

শনিবার ইনস্টাগ্রামে একাধিক ছবি শেয়ার করে এই সুখবর জানিয়েছেন প্রসেনজিৎ, শ্রাবন্তীরা। বুম্বাদা লেখেন, “‘দেবী চৌধুরাণী’র পোস্টার উন্মোচিত হবে আন্তর্জাতিক মঞ্চে, ২০২৩ সালের কান ফিল্ম ফেস্টিভ্যালে। কান-এর ভারতীয় প্যাভিলিয়নে মার্শ দ্যু ফিল্মস-এ দেখা যাবে এই পোস্টার।”

ততোধিক উচ্ছ্বসিত পরিচালক শুভ্রজিৎ মিত্র। সংবাদ প্রতিদিন ডিজিটাল-এর তরফে যোগাযোগ করা হলে, তিনি জানান, “দিনক্ষণ, এখনও জানানো হয়নি। হঠাৎ করেই গোটা বিষয়টির আয়োজন হয়ে গিয়েছে। আমি যোগাযোগ করার পর প্রযোজকও পাশে ছিলেন। এতদিনের পরিশ্রম সফল হয়েছে। তবে এখনও অনেকটা পথ চলা বাকি ‘দেবী চৌধুরাণী’র। সবে শুরু। তার আগে কান-এর মঞ্চে ছবির পোস্টার উন্মোচনের বিষয়টা আমাদের কাছে সত্যিই অনেক বড় ব্যাপার। বাংলা কিংবা প্যান ইন্ডিয়ার দর্শকদের দৃষ্টি আকর্ষণ করতে সুবিধে হবে।”

[আরও পড়ুন: ২০০ কোটির ‘কুমির নেকলেস’ পরেও কটাক্ষের শিকার! পালটা দিলেন উর্বশী]

শ্রাবন্তী-প্রসেনজিৎ ছাড়াও এই সিনেমার অভিনয় করবেন বিবৃতি চট্টোপাধ্যায়, দর্শনা বণিক, সব্যসাচী চক্রবর্তী, অর্জুন চক্রবর্তীকে। শুটিং হবে কলকাতার শহরতলী। বীরভূম, পুরুলিয়া, উত্তরবঙ্গের জঙ্গলে। ‘দেবী চৌধুরাণী’র অ্যাকশন দৃশ্যের কোরিওগ্রাফ করবেন ভিকি কৌশলের বাবা শ্যাম কৌশল। যিনি দেশের অন্যতম জনপ্রিয় অ্যাকশন ডিরেক্টর। এর আগে ‘বাজিরাও মাস্তানি’, ‘গ্যাংস অফ ওয়াসেপুর’, ‘কামিনে’-র মতো বহু সিনেমার অ্যাকশন দৃশ্য পরিচালনা করেছেন। আপাতত প্রি-প্রোডাকশনের কাজে ব্যস্ত শুভ্রজিৎ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement