shono
Advertisement

কোরিয়ান ভাষায় তৈরি হবে ‘দৃশ্যম’, নায়ক অস্কারজয়ী ‘প্যারাসাইট’ সিনেমার অভিনেতা

এটিই প্রথম হিন্দি সিনেমা যা কোরিয়ান ভাষায় রিমেক করা হচ্ছে।
Posted: 09:53 AM May 22, 2023Updated: 09:53 AM May 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রিমেকের জোরেই নতুন মাইলস্টোন ছুঁয়ে ফেলতে চলেছে সুপারহিট থ্রিলার ছবি ‘দৃশ্যম’ (Drishyam)। মালয়ালম এই সিনেমা প্রথমে বলিউডে রিমেক হয়েছিল। এবার কোরিয়ায় নতুন তৈরি করা হবে। আর তাতে অভিনয় করবেন অস্কারজয়ী ‘প্যারাসাইট’ সিনেমার নায়ক।

Advertisement

২০১৩ সালে মালয়ালম ভাষায় ‘দৃশ্যম’ তৈরি করেছিলেন পরিচালক জিতু জোসেফ। ছবির নায়ক ছিলেন মোহনলাল। প্রয়াত পরিচালক নিশিকান্ত কামাত ২০১৫ সালে একই নামে হিন্দিতে ছবিটি রিমেক করেন। তাতে নায়ক হন অজয় দেবগন (Ajay Devgn)। দুই ভাষাতেই সিনেমা সুপারহিট। তারপর আসে সিক্যুয়েল। বক্স অফিসে তার ফলও বেশ ভাল।

[আরও পড়ুন: ‘পুরস্কারের থেকেও বড় আনন্দ’, ‘আইডিয়াল’ স্কুলের মূক-বধির পড়ুয়াদের সাফল্যে গর্বিত ঋতাভরী]

ভারতের এই সিনেমাই এবার কোরিয়ান দর্শকদের জন্য রিমেক করা হবে। রবিবার কান চলচ্চিত্র উৎসবে এই ঘোষণা করা হয়। কোরিয়ান সিনেমার প্রযোজনা সংস্থার তরফে জে চোই জানান, ছবিটি দক্ষিণ কোরিয়ার প্রখ্যাত পরিচালক কিম জি-উন ছবিটি তৈরি করবেন আর ‘পারাসাইট’ সিনেমার নায়ক সং কাং-হো থাকবেন মুখ্য ভূমিকায়।

শোনা যাচ্ছে, ‘দৃশ্যম’ই প্রথম হিন্দি সিনেমা যা কোরিয়ান ভাষায় রিমেক করা হচ্ছে। জানান, ছবির প্রযোজক কুমার মঙ্গত পাঠক। তাঁর মতে, এর মাধ্যমে ভারতীয় সিনেমার পরিধি বাড়বে।

 

[আরও পড়ুন: গেছো মেয়ে! জামরুল পাড়তে গিয়ে দিব্যি রেলিংয়ে উঠে পড়লেন মিমি চক্রবর্তী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement