shono
Advertisement

‘ঘুম আসত না…’, অক্ষয়ের সঙ্গে বাগদান! সম্পর্ক ভাঙা নিয়ে কথা বলতে গিয়ে কান্না রবিনার

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে ভিডিও।
Posted: 12:28 PM May 22, 2023Updated: 12:28 PM May 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বৃষ্টির জলেও আগুন ধরিয়ে দিতে পারত তাঁদের উষ্ণ রসায়ন। ‘টিপ টিপ বরসা পানি…’ ক্যাটরিনা ভালই নেচেছেন, কিন্তু অক্ষয়-রবিনার ব্যাপারই যেন আলাদা ছিল। দু’জনের প্রেমের গুঞ্জনও বেশ সুপারহিট ছিল। শোনা যায়, অক্ষয়ের সঙ্গে বাগদানও সেরে ফেলেছিলেন রবিনা। কিন্তু তা ভেঙে যায়। এর মধ্যেই ভাইরাল অভিনেত্রীর পুরনো এক সাক্ষাৎকার। যেখানে সম্পর্ক ভাঙার কথা বলতে গিয়ে অভিনেত্রী কেঁদে ফেলেন।

Advertisement

রেডিট সাইটে আপলোড করা হয়েছে, রবিনার ভিডিও। যেখানে সঞ্চালক তাঁর কাছে বিচ্ছেদের বিষয়ে জানতে চান। রবিনা জানান, যখন বাগদানের পরও সম্পর্ক ভেঙে যায় তাঁর কাছে কোনও কাজ ছিল না। সেই সময় রাতে ঘুম আসত না অভিনেত্রীর। তখন গাড়ি নিয়ে বেরিয়ে পড়তেন তিনি।

[আরও পড়ুন: লুঙ্গি পরেই হাজির Cannes-এর রেড কার্পেটে! তাক লাগালেন বাংলাদেশি পরিচালক]

গাড়ি নিয়ে বেরিয়েই একদিন বস্তির ঝুপড়িগুলি দেখতে পান রবিনা। তখন তিনি অনুভব করেন, তাঁর কাছে তো কতকিছু রয়েছে। অভিনেত্রী বলেন, “আমার কাছে মার্সেডিজ গাড়ি আছে, হাত-পা ভাল আছে, লোকে সুন্দরীও বলে। বাড়িতে গিয়ে খাবার খাব এসি চালিয়ে ঘুমিয়ে পড়ব। কিন্তু এই মানুষগুলো! কেউ স্বামীর মার খাচ্ছে, বাচ্চা কাঁদছে, প্লাস্টিক দিয়ে মাথা গোঁজার ঠাঁই রক্ষা করার চেষ্টা করছে। আমার কী কমতি আছে? আমি কেন কাঁদছি? ইশ্বর হাত-পা দিয়েছেন, কিছু একটা করে নেব।”

এরপরই আবার রবিনা বলেন, “যিনি আমার সঙ্গে এমনটা করেছেন সেটা তাঁর কর্ম। তা তিনি করে নিন। আমি নিজের ধর্ম মেনেই কর্ম করব, তার ফল যেমনই হোক না কেন মুক্তমনে গ্রহণ করব। ইশ্বর আমায় দুই ফুটফুটে সুন্দর সন্তান দিয়েছে।” কথা শেষ হওয়ার আগেই কেঁদে ফেলেন বলিউড তারকা।

 

What a humble take amongst stars who rant about how tough it is for them
by u/okay177 in BollyBlindsNGossip

[আরও পড়ুন: কোরিয়ান ভাষায় তৈরি হবে ‘দৃশ্যম’, নায়ক অস্কারজয়ী ‘প্যারাসাইট’ সিনেমার অভিনেতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement