shono
Advertisement

অনুষ্ঠান মঞ্চে হঠাৎ লোডশেডিং! ‘অন্ধকারে’ই গান গাইলেন ইমন, দেখুন ভিডিও

দর্শকদের ব্যবহারে আপ্লুত ইমন।
Posted: 12:14 PM May 23, 2023Updated: 12:14 PM May 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হলদিয়ায় অনুষ্ঠান করতে গিয়ে দর্শকদের কুর্ণিশ জানালেন সংগীতশিল্পী ইমন চক্রবর্তী। লোডশেডিংয়ের ফলে গানের মাঝে হঠাৎ করেই অন্ধকার স্টেজ। তবে গান থামল না। দর্শক আসন থেকে একের পর এক জ্বলে উঠল মোবাইল ফোন। দর্শকদের এমন প্রতিক্রিয়ায় মুগ্ধ ইমন। একেই বলে হয়তো সুরের ম্য়াজিক।

Advertisement

কাণ্ডটা সোশ্য়াল মিডিয়ায় বিশদে জানিয়েছেন ইমন। ইমন লিখলেন, হলদিয়া কলেজের প্রোগ্রামে আমার “পাখিদের স্মৃতি” গানের মাঝেই হঠাৎ বাইরে প্রচন্ড ঝড়-বৃষ্টি শুরু হয়ে যায় আর তার সাথে অফ হয়ে যায় কারেন্ট। গোটা অডিটরিয়াম যখন অন্ধকারে আচ্ছন্ন সেই সময় দর্শকরা যখন মোবাইলের ফ্ল্যাশ জ্বেলে তার শিল্পী কে আলো দেয়, এর চেয়ে আনন্দের মুহূর্ত আর কিছু হতে পারেনা একজন শিল্পীর কাছে। যেকোনো গানকে তার প্রাপ্য স্থানে পৌঁছে দিতে প্রতিটি দর্শকের একটা ভূমিকা থেকে। প্রত্যেকের যে “পাখিদের স্মৃতি” গানটা ভালো লেগেছে সেটা আমাকে জানানোর জন্য অসংখ্য ধন্যবাদ। এরম ভাবেই প্রত্যেকটি শিল্পী যানো তাদের দর্শকের কাছে এই ভালোবাসা পায়।

[আরও পড়ুন: বিতর্ক ছাপিয়ে বক্স অফিসে কেল্লাফতে! ২০০ কোটির ক্লাবে ‘দ্য কেরালা স্টোরি’]

এর আগে মেদিনীপুর কলেজে শো করতে গিয়েছিলেন ইমন চক্রবর্তী। ইমনের শোয়ে উপচে পড়েছিল ভিড়। এমনকী, ব্যারিকেডও ভেঙে গিয়েছিল বলে খবর রয়েছে। তবে এসবের মাঝে অভিনব উপায়ে দুই তরুণী শুনলেন ইমনের গান। বন্ধুর কাঁধে চেপেই একটানা অনুষ্ঠান দেখেছিলেন দুই তরুণী। সেবারও মুগ্ধতার কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়ে ছিলেন ইমন।

[আরও পড়ুন: পরনে বেনারসি, হাতে শাঁখাপলা, কনের সাজে শোলাঙ্কি! ফের বিয়ে অভিনেত্রীর?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement