shono
Advertisement

Nitesh Pandey Death: শুটিং চলাকালীন হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত জনপ্রিয় অভিনেতা নীতেশ পাণ্ডে

অভিনেতার মৃত্যুর খবরে শোকস্তব্ধ তাঁর স্ত্রী ও পরিবার।
Posted: 10:40 AM May 24, 2023Updated: 02:52 PM May 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুটিং চলাকালীন হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত অভিনেতা নীতেশ পাণ্ডে (Nitesh Pandey)। তাঁর শ্যালক এই আকস্মিক মৃত্যুর খবরে মান্যতা দেন। জানা গিয়েছে, নাসিকে শুটিং করছিলেন হিন্দি টেলিভিশন তথা সিনেমার এই জনপ্রিয় অভিনেতা। সেখানেই হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৫১ বছর বয়সে প্রাণ হারান। অভিনেতার মৃত্যুর খবরে তাঁর শোকস্তব্ধ স্ত্রী ও পরিবার। নীতেশের বাবা তাঁর মরদেহ মুম্বইয়ে নিয়ে আসার জন্য রওনা দিয়েছেন বলে খবর।

Advertisement

নয়ের দশকে নাট্যজগতে অভিনেতা হিসেবে নিজের সফর শুরু করেন নীতেশ। ছোটপর্দায় তাঁর যাত্রা শুরু ‘তেজস’ ধারাবাহিকের মাধ্যমে। সেখানে গোয়েন্দার ভূমিকায় অভিনয় করে নজর কেড়েছিলেন তিনি। তারপর থেকে ‘অস্তিত্ব… এক প্রেম কাহানি’, ‘প্যায়ার কা দর্দ হ্যা মিঠা মিঠা প্যায়ারা’র মতো বহু ধারাবাহিকে অভিনয় করেছেন। সম্প্রতি ‘অনুপমা’ সিরিয়ালে কাজ শুরু করেছিলেন। তবে এই সিনেমার সেটেই অভিনেতা অসুস্থ হয়ে পড়েন কিনা, তা জানা যায়নি।

[আরও পড়ুন: চাই শুধু দীপিকাকে, বলিউডের ‘মস্তানি’তে মজেছেন ক্রিস গেইল]

বড়পর্দাতেও একাধিক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন নীতেশ পাণ্ডে। কাজ করেছেন শাহরুখ খান, সলমন খানদের সঙ্গে। অভিনেতার ঝুলিতে রয়েছে ‘ওম শান্তি ওম’, ‘দাবাং ২’, ‘হান্টার’, ‘বাধাই দো’র মতো সিনেমা। অভিনেতার নাকি একটি প্রযোজনা সংস্থাও ছিল যার মাধ্যমে রেডিও শো তৈরি করা হত। অভিনেতার প্রথম স্ত্রী ছিলেন অশ্বিণী কালসেকর। পরে তিনি অর্পিতা পাণ্ডেকে বিয়ে করেন। নীতেশের মৃত্যুর খবর পেয়েই শোকে পাথর হয়ে গিয়েছেন অর্পিতা, জানান অভিনেতার শ্যালক।

উল্লেখ্য, এদিনই পথ দুর্ঘটনায় ‘সারাভাই ভার্সেস সারাভাই’ ধারাবাহিকের অভিনেত্রী বৈভবী উপাধ্যায়ের মৃত্যুর খবর প্রকাশ্যে এসেছে। বুধবার সকাল এগারোটায় তাঁর শেষকৃত্য সম্পন্ন হওয়ার কথা। কিন্তু এর মধ্যেই নীতেশের আকস্মিক মৃত্যুর খবরে শোকের আবহ হিন্দি সিনেমা ও সিরিয়ালের জগতে। 

[আরও পড়ুন: স্তনযুগলের মাঝে যেন সাদা ফুলের পাঁপড়ি! কালো পোশাকে Cannes-এ চমক মৌনীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement