shono
Advertisement

‘দ্য কেরালা স্টোরি নিষিদ্ধ করা মানে সংবিধানের অপমান’, ফের বিস্ফোরক কঙ্গনা

হরিদ্বার থেকে বিতর্কিত ছবির পক্ষে সওয়াল করেছেন অভিনেত্রী।
Posted: 12:52 PM May 24, 2023Updated: 12:52 PM May 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুপ্রিম কোর্টের নির্দেশে বাংলা ও তামিলনাড়ুতে ‘দ্য কেরালা স্টোরি’ (The Kerala Story) সিনেমার উপর থেকে নিষেধাজ্ঞা তুলে নেওয়া হয়েছে। তারপরই এই নিষেধাজ্ঞা নিয়ে মন্তব্য করে চলেছেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। এবার হরিদ্বারে গিয়ে বিতর্কিত ছবি নিয়ে মতামত জানালেন বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’।

Advertisement

মুক্তির আগে থেকেই ‘দ্য কেরালা স্টোরি’ নিয়ে বিতর্ক চলছে। এক পক্ষের বক্তব্য, এ ছবি সম্পূর্ণভাবে উদ্দেশ্যপ্রণোদিতভাবে তৈরি করা হয়েছে। আরেক পক্ষের দাবি, ছবির মাধ্যমে বাস্তব তুলে ধরা হয়েছে। মঙ্গলবার হরিদ্বারে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে কঙ্গনা বলেন, “সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশনের (CBFC) পাশ করে দেওয়া সিনেমাকে নিষিদ্ধ করা মানে সংবিধানের অপমান করা।” অভিনেত্রীর মতে সেন্সর বোর্ড সরকারি সংস্থা, তা যখন কোনও সিনেমাকে ছাড়পত্র দিয়ে দেয় সেই সিদ্ধান্তের বিরোধিতা করা উচিত নয়।

[আরও পড়ুন: শুটিং চলাকালীন হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত জনপ্রিয় অভিনেতা নীতেশ পাণ্ডে]

কঙ্গনা জানান, ‘দ্য কেরালা স্টোরি’র মতো সিনেমার মাধ্যমে মানুষের অভাব-অভিযোগ তুলে ধরা হয়। এমন সিনেমা ফিল্ম ইন্ডাস্ট্রিকেও সাহায্য করে। “মানুষ তো এমন সিনেমা দেখতে পছন্দ করেন, তাই এতে ফিল্ম ইন্ডাস্ট্রিরই লাভ। মানুষজন সব সময় বলতে থাকেন তাঁরা যে ধরনের সিনেমা দেখতে চান সেই ধরনের সিনেমা বলিউডে তৈরি করা হয় না। এই ধরনের সিনেমা হলে দর্শকরা কিন্তু তার তারিফ করে।”

উল্লেখ্য, বিতর্ক সত্ত্বেও বক্স অফিসে ভাল ফল করেছেন ‘দ্য কেরালা স্টোরি’। মাত্র ন’দিনেই একশো কোটির ক্লাবে ঢুকে গিয়েছিল সুদীপ্ত সেন পরিচালিত ও আদা শর্মা অভিনীত ছবি। মঙ্গলবার ছবির আয় ৩ কোটি ৫০ লক্ষ টাকা। সেই সুবাদেই মোট ২০৬ কোটি ৯৭ লক্ষ টাকা রোজগার করেছে ‘দ্য কেরালা স্টোরি’।

[আরও পড়ুন: ৫৭ দিনের মাথায় প্রকাশিত উচ্চমাধ্যমিকের ফল, প্রথম নরেন্দ্রপুর রামকৃষ্ণ মিশনের শুভ্রাংশু]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement