shono
Advertisement

কপাল ফেটে ঝরছে রক্ত, চোখের তলায় ক্ষত চিহ্ন! ভিডিও শেয়ার প্রিয়াঙ্কার

কী হল হঠাৎ প্রিয়াঙ্কার?
Posted: 07:53 PM May 25, 2023Updated: 07:55 PM May 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেখুন কী কাণ্ড! প্রিয়াঙ্কা চোপড়ার মুখের এমন অবস্থা, একেবারে তো রক্তাক্ত! হঠাৎ কী হল বলিউডের ‘দেশি গার্লে’র।

Advertisement

প্রথমেই বলে রাখি এ ভিডিও আজকের নয়। বরং সিটাডেল সিরিজের শুটিংয়ের সময়। এই সিরিজের জন্য কীভাবে অ্যাকশন প্যাকড হয়ে উঠলেন প্রিয়াঙ্কা। ভিডিও আপলোড করে তারই প্রমাণ দিলেন অভিনেত্রী।

ইতিমধ্য়েই এই সিরিজে নজর কেড়েছেন প্রিয়াঙ্কা (Priyanka Chopra)। তাঁর অ্যাকশন প্যাকড লুক প্রশংসিতও হয়েছে। প্রিয়াঙ্কার কথায়, দর্শকের যখন ভাল লাগে তাঁকে, তখন মনে পড়ে যায় রক্ত, ঘাম ঝরা দিনগুলো।

প্রিয়াঙ্কা সিটাডেলের শুটিংয়ের ভিডিও শেয়ার করে অ্যাকশন ডিরেক্টরকে ধন্যবাদও জানালেন।

[আরও পড়ুন: শার্টলেস রণবীরকে দেখে হতবাক আলিয়া! করণের জন্মদিনে নয়া টুইস্ট ‘রকি অউর রানি’র]

 

এক সময় মুম্বইয়ের ‘দেশি গার্ল’ ছিলেন প্রিয়াঙ্কা। তবে এখন তাঁর বাস মার্কিন মুলুকে। হলিউডে প্রিয়াঙ্কার প্রথম সিরিজ ছিল ‘কোয়ান্টিকো’। তারপর একাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি। ‘দ্য ম্যাট্রিক্স রিসারেকশনস’ সিনেমাতেও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা। মাঝে মেয়ে মালতীকে নিয়ে কয়েকটাদিন ব্যস্ত ছিলেন। পরে আবার ‘সিটাডেল’-এর কাজে মন দেন। হলিউডের রুশো ব্রাদার্সের প্রযোজনায় তৈরি নতুন ওয়েব সিরিজ ‘সিটাডেল’। ট্রেলারের পরতে পরতে ছড়িয়ে অ্যাকশন আর সাসপেন্স। ছবিতে স্মৃতিশক্তি হারানো এজেন্টের ভূমিকায় দেখা যাচ্ছে প্রিয়াঙ্কার চরিত্র নাদিয়াকে। এই সপ্তাহেই শেষ হবে ‘সিটাডেলে’র ফাইনাল পর্ব।

[আরও পড়ুন: বাড়িতে একলা নাকি? শীর্ষাসনের ছবি পোস্ট করতেই মিমিকে ‘নোংরা’ প্রস্তাব নেটিজেনের!]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement