shono
Advertisement

Breaking News

‘ভদ্রতা শেখো’, মঞ্চে মেজাজ হারালেন কৈলাস খের, ভাইরাল ভিডিও

'খেলো ইন্ডিয়া'র অনুষ্ঠানে ঘটেছে এই ঘটনা।
Posted: 07:17 PM May 26, 2023Updated: 07:17 PM May 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘খেলো ইন্ডিয়া’র (Khelo India) অনুষ্ঠানে গাইতে গিয়েছিলেন। মঞ্চেই মেজাজ হারালেন কৈলাস খের (Kailash Kher)। ‘ভদ্রতা শেখো’, মাইক হাতে নিয়ে চিৎকার করে একথাই বললেন সংগীতশিল্পী।

Advertisement

জানা গিয়েছে, বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে লখনউয়ে। শোনা গিয়েছে, উদ্যোক্তাদের ব্যবস্থাপনা নিয়ে চূড়ান্ত অখুশি ছিলেন কৈলাস। তার জেরেই ক্ষিপ্ত হন। মঞ্চে মাইক হাতে নিয়ে বলেন, “প্রধানমন্ত্রীর নবরত্ন আমরা। বুঝেছো? ভদ্রতা শেখো। এক ঘণ্টা ধরে আমায় অপেক্ষা করতে হয়েছে। তারপর ভদ্রতার কোনও নামগন্ধ নেই। কী এই খেলো ইন্ডিয়া? আমরা খুশি হলেই খেলো ইন্ডিয়ার অস্তিত্ব থাকবে। বাড়ির মানুষজন খুশি হলেই বাইরের লোকজন আনন্দে থাকবে। ভদ্রতা শেখো। পাকামো দেখাচ্ছো? কাজ না করতে পারলে বলে ছেড়ে দাও। গাইতেও দিচ্ছে না।”

[আরও পড়ুন: হট প্যান্ট পরে মন্দিরে তরুণী, ছবি শেয়ার করে তোপ কঙ্গনার ]

উল্লেখ্য, উত্তরপ্রদেশের বাসিন্দা কৈলাস খের। তাঁর পরিবারের আদি বাড়ি ছিল কাশ্মীরে। লোকগানের শিল্পী ছিলেন কৈলাস খেরের বাবা। সেই পরিবেশেই বড় হয়েছেন তিনি। তাই লোকগানই শিল্পীর ভিত। মুম্বইয়ে এসে প্রচুর স্ট্রাগল করতে হয়েছে কৈলাস খেরকে। ২০০০ সালে মুক্তি পাওয়া ‘আন্দাজ’ সিনেমায় প্রথম সুযোগ পান তিনি। তারপর ‘ওয়েসা ভি হোতা হ্যায় পার্ট ২’ সিনেমার ‘আল্লা কে বান্দে…’ গানটি তুমুল জনপ্রিয় হয়। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি কৈলাস খেরকে। ‘মঙ্গল পাণ্ডে’, ‘কর্পোরেট’ থেকে ‘বাহুবলী’র মতো সিনেমায় নিজের কণ্ঠের জাদুতে শ্রোতাদের মুগ্ধ করেছেন।

ইদানীং সিনেমায় সেভাবে কৈলাসের কণ্ঠ শোনা যায় না। তবে নানা অনুষ্ঠানে শিল্পী গান গাইতে থাকেন। এর আগে জানুয়ারি মাসের একটি অনুষ্ঠানে জনপ্রিয় সংগীতশিল্পীর দিকে বোতল ছোঁড়া হয়। অভিযোগ, হিন্দি গান গাইছিলেন কৈলাস। তাতে ক্ষিপ্ত হয়েই বোতল ছোঁড়া হয়। সে সময়ও মেজাজ হারাননি শিল্পী। তবে বৃহস্পতিবার আর নিজেকে শান্ত রাখতে পারেননি।

[আরও পড়ুন: দুরন্ত অনির্বাণ, আদুরে সোহিনী, ফান আর গানের ককটেল ‘আবার বিবাহ অভিযান’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement