shono
Advertisement

‘কেরালা স্টোরি’ নিয়ে কু-মন্তব্য? ‘ড্যামেজ কন্ট্রোল’ করেও বিবেকের কাছে খোঁচা খেলেন নওয়াজ

নওয়াজউদ্দিনকে কটাক্ষ করে কী বললেন বিবেক অগ্নিহোত্রী?
Posted: 07:01 PM May 27, 2023Updated: 07:01 PM May 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর মতো লাগাতার বিতর্কের শিরোনামে ‘দ্য কেরালা স্টোরি’। পরিচালক সুদীপ্ত সেনের সিনেমা নিয়ে বিনোদুনিয়া থেকে রাজনৈতিক মহল তোলপাড়। উপরন্তু নিষেধাজ্ঞার কোপ! তবে বক্সঅফিসে দমাতে পারেনি ‘দ্য কেরালা স্টোরি’কে। রমরমিয়ে ব্যবসা করছে। সম্প্রতি সেই ছবি নিয়ই বিরূপ মন্তব্য করেছিলেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। যার জেরে এবার মান্টো অভিনেতাকে তুলোধোনা করলেন বিবেক অগ্নিহোত্রী।

Advertisement

সাংবাদিকদের প্রশ্নের মুখে পড়ে সম্প্রতি ‘দ্য কেরালা স্টোরি’ নিয়ে মন্তব্য করেছিলেন নওয়াজউদ্দিন। এরপর থেকেই শুরু হয় বিতর্ক। চাপের মুখে পড়ে শেষমেশ ‘ড্যামেজ কন্ট্রোল’ করতে বাধ্য হন অভিনেতা। তবে ক্ষমা চেয়েও নিস্তার পাননি! এবার নওয়াজকে পালটা খোঁচা খেতে হল বিবেক অগ্নিহোত্রীর কাছ থেকে।

[আরও পড়ুন: ৪ মাস ধরে নিখোঁজ! অভিনেতার দেহ মিলল ৬ ফুট কবর খুঁড়ে কাঠের বাক্সে]

দিন কয়েক আগে নওয়াজউদ্দিন নাকি ‘দ্য কেরালা স্টোরি’ প্রসঙ্গে বলেন, “কোনও শিল্পকেই নিষিদ্ধ করা উচিত নয়। তবে কোনও সিনেমা বা সাহিত্য যদি কারও ভাবাবেগে আঘাত করে, সেটাও ঠিক নয়। আমার বিশ্বাস, কারও অনুভূতিতে আঘাত করার জন্য ছবি তৈরি করা উচিত নয়।” এমন মন্তব্যের মোড়কে রংচঙে খবর প্রকাশিত হলে, চটে যান নওয়াজউদ্দিন। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছয় যে, শেষমেশ টুইট করে সাফাই দিতে হয় অভিনেতাকে।

নওয়াজ বলেন, “টিআরপির জন্য ভুয়ো খবর রটানো বন্ধ করুন। আমি কখনও বলিনি কিংবা আমি কখনও চাই না কোনও সিনেমাকে নিষিদ্ধ করা হোক।” এবার বিবেক অগ্নিহোত্রী সেই প্রেক্ষিতে পালটা কটাক্ষ করে বললেন, “সিংহভাগ মধ্যবিত্ত ভারতীয় পরিবারই মনে করে যে হিংসা, হেনস্তা কিংবা ছবিতে দেখানো যৌনবিকার তাঁদের এবং ছোট বাচ্চাদের ভাবাবেগকে আঘাত করে। ওটিটি শোগুলোর ক্ষেত্রেও এই অভিযোগ শোনা যায়। এবার নওয়াজই বলুক ওঁর সিনেমা কিংবা এই ওটিটি শোগুলিকে কি নিষিদ্ধ করা উচিত? আপনাদের কি মনে হয়?” ‘দ্য কাশ্মীর ফাইলস’ পরিচালকের এমন টুইট ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

[আরও পড়ুন: ‘ভাই চারা’..! বিয়ের প্রস্তাব পেতেই শাহরুখের কোর্টে ‘বল ঠেললেন’ সলমন, দেখুন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement