shono
Advertisement

হাসপাতালে প্রিয়জন! IIFA-তে যাওয়া হল না আলিয়ার, বিমানবন্দরে গিয়েও ফিরে এলেন

সেরা পুরস্কার পেয়েও IIFA অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যেতে পারলেন না আলিয়া ভাট।
Posted: 01:34 PM May 28, 2023Updated: 01:34 PM May 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গুরুতর অসুস্থ দাদু। হাসপাতালের বিছানায় কাতরাচ্ছেন! এমন পরিস্থিতিতে আবু ধাবি সফর বাতিল করলেন আলিয়া ভাট। সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েও IIFA অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যেতে পারলেন না অভিনেত্রী। বিমানবন্দরে গিয়েও তড়িঘড়ি ফিরে আসতে হয়েছে আলিয়াকে।

Advertisement

তেইশের IIFA অ্যাওয়ার্ড অনুষ্ঠানে জয়জয়কার ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’র। একাধিক পুরস্কার জিতে নিয়েছে সঞ্জয়লীলা বনশালি পরিচালিত এই ছবি। গাঙ্গুবাইয়ের ভূমিকায় নজরকাড়া অভিনয়ের জন্য এবার সেরা অভিনেত্রী হিসেবে মনোনীত হয়েছেন আলিয়া ভাট। তবে কাছের মানুষের অসুস্থতার খবর পেয়ে দুবাই যাওয়া বাতিল করলেন অভিনেত্রী। অতঃপর IIFA-র মঞ্চে নিজে হাতে পুরস্কারও নিতে পারলেন না আলিয়া ভাট।

[আরও পড়ুন: ‘গাঙ্গুবাই’য়ের জয়জয়কার, বাজিমাত ‘বেধা’ হৃতিকের, রইল IIFA বিজয়ীদের পুরো তালিকা]

প্রসঙ্গত, আলিয়ার দাদু নরেন্দ্র রাজদান গুরুতর অসুস্থ। যার জেরে নায়িকার মা সোনি রাজদান বেজায় উদ্বিগ্ন। এমন পরিস্থিতিতে পরিবারের কথা ভেবে মুম্বই ছাড়তে মন সায় দেয়নি আলিয়ার। জানা গিয়েছে, বিগত কয়েকদিন ধরেই ভুগছেন রাজেন্দ্র রাজদান। ফুসফুসে সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি হতে হয় তাঁকে। বয়স ৯৫। আইসিইউতে রয়েছেন। বিমানবন্দরে পৌঁছে ফোনে এমন খবর পেয়েই আলিয়া ছুটে আসেন আলিয়া ভাট।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement