shono
Advertisement

বলিউড ব্যস্ত IIFA-য়! তীর্থে মন অক্ষয়ের, কেদারনাথের পর গেলেন বদ্রীনাথে

বক্সঅফিসে লাগাতার ব্যর্থতার জেরেই কি তীর্থে মন অভিনেতার?
Posted: 04:56 PM May 28, 2023Updated: 04:56 PM May 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফিল্মিদুনিয়ার সবথেকে গ্ল্যামারাস অনুষ্ঠান IIFA অ্যাওয়ার্ডস নিয়ে ব্যস্ত গোটা বলিউড। মুম্বই থেকে আরব আমিরশাহীতে ভিড় জমিয়েছেন তারকারা। সলমন খান, অভিষেক বচ্চন, ভিকি কৌশলরা যখন আইফা অ্যাওয়ার্ড নিয়ে মজে, তখন অক্ষয় কুমার ব্যস্ত তীর্থ করতে। কেদারনাথের পর এবার বদ্রীনাথে পুজো দিতে গেলেন ‘খিলাড়ি’।

Advertisement

অক্ষয় কুমার বর্তমানে উত্তরাখণ্ডে নতুন সিনেমার শুটিংয়ে ব্যস্ত। সেখান থেকেই কেদারনাথ গিয়েছিলেন। রবিবার গেলেন বদ্রীনাথে। বলিউড সুপারস্টারকে দেখার জন্য মন্দির চত্বরে ভিড় জমান ভক্তরা। সেলফির আবদারও শুরু হয়। নিরাপত্তারক্ষীদের রীতিমতো বেগ পেতে হয় সেই ভিড় সরাতে গিয়ে। তবে অক্ষয়ের বদ্রীনাথ তীর্থের মুহূর্ত ক্যামেরান্দি করার সুযোগ ছাড়েননি অনুরাগীরা। সেই ভিডিওই বর্তমানে নেটদুনিয়ায় ভাইরাল।

অক্ষয় কুমার নিজেও বদ্রীনাথ দর্শনের ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। পরনে কালো হুডি, ট্র্যাক প্যান্ট। মাথায় হলুদ চন্দনের তিলক। করজোড়ে উপস্থিত সকলকে অভিবাদন করছেন খিলাড়ি কুমার। মন্দির দর্শনের পাশাপাশি হেলিকপ্টার সফরের একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। ক্যাপশনে লেখা, “দেবভূমি উত্তরাখণ্ডে শুটিং করার সৌভাগ্য। শ্রী বদ্রীনাথের ধামের পথে। সত্যিই অপূর্ব। আমি নির্বাক। জয় বদ্রী বিশাল।”

[আরও পড়ুন: মেয়ে ভামিকাই সব, অভিনয় নিয়ে ‘বড় সিদ্ধান্ত’ অনুষ্কা শর্মার, মন ভাঙবে ভক্তদের!]

সেসব ভিডিও দেখেই নেটপাড়ায় ফের ধেয়ে এল কটাক্ষবাণ। কারও মন্তব্য, বক্সঅফিসে ভাগ্য ফেরাতেই কি একের পর এক তীর্থে যাচ্ছেন? কেউ বা আবার অক্ষয়ের ছবির মান নিয়েও তুলোধোনা করলেন। প্রসঙ্গত, বক্স অফিসে তেমন আর চলছে না অক্ষয় ম্যাজিক। একের পর এক ছবি ফ্লপ। ‘বেল বটম’ থেকে ‘বচ্চন পাণ্ডে’, ‘পৃথ্বীরাজ’, ‘রক্ষাবন্ধন’ থেকে হালফিলের ‘রামসেতু’, ‘সেলফি’, কোনটাই বক্স অফিসে সাফল্যের মুখ দেখেনি। সেই প্রেক্ষিতেই কি তীর্থে মন দিয়েছেন অক্ষয় কুমার? প্রশ্ন তুলেছেন নিন্দুকরা।

[আরও পড়ুন: রিসেপশনে বিহুর তালে নাচ আশিস-রুপালির, বিরিয়ানিতে জম্পেশ উদরপূর্তি, দেখুন]

উল্লেখ্য, দিন কয়েক আগেই কেদারনাথ দর্শনে গিয়ে নিন্দুকদের কটাক্ষের মুখে পড়েছিলেন অক্ষয় কুমার। অভিনেতার এক পুরনো ভিডিও শেয়ার করে কটু কথা শুনিয়েছিলেন সমালোচকরা। যেখানে অক্ষয়কে বলতে শোনা গিয়েছে, মন্দিরে যাওয়া মানে নাকি টাকা নষ্ট। তিনি আগে বৈষ্ণোদেবীকে ১-২ লক্ষ টাকা করে দিতেন। কিন্তু একদিন তাঁর মনে হয় ঈশ্বরের বদলে কোনও অসহায় মানুষকে টাকাটি দেওয়া উচিত। অক্ষয় মন্দিরে দুধ ও তেল দেওয়ারও বিরোধিতা করেছিলেন। সেই অভিনেতাই এবার একের পর এক তীর্থ করতে যাচ্ছেন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement