shono
Advertisement

স্বচ্ছ পোশাকে ফুটে উঠল শরীর, ঢাকা শুধু স্তনবৃন্ত! নিতম্ব দেখিয়ে নেটদুনিয়ায় ট্রেন্ডিং উরফি

নিন্দুকরা যাই বলুক না কেন উরফি থাকেন স্বমহিমায়।
Posted: 06:48 PM May 28, 2023Updated: 06:48 PM May 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আজব উরফির (Urfi Javed) ‘গজব’ ফ্যাশন। তাতেই তোলপাড় হয়ে যায় সোশ্যাল মিডিয়া। নিন্দুকরা যাই বলুক না কেন উরফি থাকেন উরফিতেই। তাই তো ফের স্বচ্ছ পোশাকে ধরা দিলেন ক্যামেরার সামনে।

Advertisement

উরফির এই নতুন পোশাককে ‘ড্রাগন ড্রেস’ বলাই যায়। কারণ যেটুকু অংশে কালো করে ড্রাগন আঁকা শুধু সেটুকুই ঢাকা। বাকি অংশ পুরোপুরি স্বচ্ছ। যাতে সোশ্যাল মিডিয়া তারকার গোটা শরীর সুস্পষ্ট। এমন পরিস্থিতিতেই গাড়ি থেকে নেমে ক্যামেরার সামনে পোজ দেন উরফি। তারপর নিতম্ব দেখিয়ে নিজ গন্তব্যে চলে যান।

[আরও পড়ুন: ‘সাদা সাদা কালা কালা’ গানে মজলেন তানজানিয়ার কিলি পল, ভিডিও দেখে মুগ্ধ চঞ্চল চৌধুরী]

প্রতিবারের মতো এবারও উরফির ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। আর তা দেখে কুমন্তব্যও করা হয়েছে। কেউ উরফিকে ‘নির্লজ্জ’ বলেছেন, কেউ আবার জুতো দিয়ে তাঁকে মারার ইচ্ছে প্রকাশ করেছেন। তবে এমন মন্তব্য নিয়ে উরফি খুব একটা মাথা ঘামান না। তিনি নিজের মতোই থাকতে পছন্দ করেন।

প্রসঙ্গত, ২০১৬ সালে ‘বড়ে ভাইয়া কি দুলহনিয়া’ ধারাবাহিকে অবনীর ভূমিকায় অভিনয় করে গ্ল্যামার জগতে নিজের সফর শুরু করেন উরফি। তারপর হিন্দি টেলিভিশনের একাধিক সিরিয়াল এবং ওয়েব সিরিজে অভিনয় করেছেন। ‘বিগ বস OTT’ শোয়ের প্রতিযোগী ছিলেন তিনি। তবে সেসব এখন অতীত। এখন উদ্ভট পোশাক পরে ক্যামেরার সামনে পোজ দেওয়াকেই নিজের পেশা বানিয়ে ফেলেছেন উরফি।

[আরও পড়ুন: পরকীয়ার গুঞ্জন! মিথিলার সঙ্গে ডিভোর্সের জল্পনা তুঙ্গে, মুখ খুললেন সৃজিত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement