shono
Advertisement

পরকীয়ার গুঞ্জন! মিথিলার সঙ্গে ডিভোর্সের জল্পনা তুঙ্গে, মুখ খুললেন সৃজিত

বিবাহ বিচ্ছেদের জল্পনা নিয়ে কী বললেন পরিচালক?
Posted: 06:26 PM May 28, 2023Updated: 06:28 PM May 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরেই নাকি সৃজিত মুখোপাধ্যায়ের ঘর ভাঙছে!…”, এমন গুঞ্জনে তোলপাড় দুই বাংলা। টলিউডের অন্দরে যেমন কানাঘুষোর অন্ত নেই, তেমনই পদ্মাপারেও শোরগোল। সত্যিই কি রাফিয়াত রাশিদ মিথিলার সঙ্গে ঘর ভাঙছে পরিচালকের? এমন জল্পনা যখন তুঙ্গে, ঠিক সেই সময়েই মুখ খুললেন সৃজিত।

Advertisement

এই অবশ্য প্রথমবার নয়। এর আগেও সৃজিত-মিথিলার বিবাহ বিচ্ছেদের খবর শোনা গিয়েছিল। তবে সেসব জল্পনা উড়িয়ে দিব্যি বছর চারেক ধরে সংসার করছেন তারকা দম্পতি। বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির পাশাপাশি বলিউডেও এখন একের পর এক কাজ করে চলেছেন সৃজিত। এদিকে কাজের সূত্রেই মিথিলাকে অনেকটা সময় কাটাতে হয় বাংলাদেশে। তবে এবার শোনা গেল অন্য কথা। টলিপাড়ায় গুঞ্জন, পরিচালক নাকি বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন। আর সেই কারণেই তাঁদের মধ্যে বিচ্ছেদ আসন্ন! সত্যিটা কী?

[আরও পড়ুন: ‘সেটে আগে ডেকে…’, ফিল্ম ইন্ডাস্ট্রির লিঙ্গবৈষম্য নিয়ে বিস্ফোরক ‘রাতারাতি স্টার’ হওয়া আদা]

সৃজিত মুখোপাধ্যায় আপাতত মধ্যপ্রদেশে ‘ব্যোমকেশ’-এর শুটিংয়ে ব্যস্ত। সেখান থেকেই সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিলেন। পরিচালক জানান, মিথিলার সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে যা কিছু রটছে, তার কোনওরকম ভিত্তি নেই। আপাতত মধ্যপ্রদেশে শুটিংয়ে ব্যস্ত। তাই এসবে মাথা ঘামাতে নারাজ সৃজিত। রবিবার বিকেলে সেখান থেকে ছবি দিয়ে পরিচালক হ্যাশট্যাগে “নিজের শর্তে..” কথাটি ব্যবহার করেছেন। ক্যাপশনে লেখা- “টাইম ট্রাভেল শুরু।” 

অন্য়দিকে, বাংলাদেশের সংবাদমাধ্যমের কাছেও সম্পর্কের ভাঙনের জল্পনা নিয়ে স্বামীর মতোই প্রতিক্রিয়া দিয়েছেন মিথিলা। তাঁর কথায়, এসব গুঞ্জন ভিত্তিহীন।

[আরও পড়ুন: পরিণীতির মন কাড়তে বাগদানের আগে নাকে অস্ত্রোপচার রাঘবের! ভাইরাল ভিডিও ঘিরে চাঞ্চল্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement