shono
Advertisement

ইমরান খানের পাশে বসে মিসেস সেনের পরিবার! ফটো শেয়ার করে কী লিখলেন রাইমা?

গত কয়েকদিন ধরেই নস্ট্যালজিয়াতে ভেসে রাইমা।
Posted: 08:12 PM May 29, 2023Updated: 08:13 PM May 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্মৃতি যদি মধুর হয়, সে স্মৃতিতে ফিরে যেতে বার বার মন চায়। ঠিক যেমন অভিনেত্রী রাইমা সেনের। গত কয়েকদিন ধরেই নস্ট্যালজিয়াতে ভেসে রাইমা। আর তার প্রভাব চোখে পড়ছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

হ্যাঁ, সম্প্রতি মেমোরি হ্যাংওভারেই ডুবে রয়েছেন রাইমা সেন (Raima Sen)। ইনস্টাগ্রামে একে একে শেয়ার করছেন পুরনো ছবি। আর সেই পুরনো ছবিতেই ধরা পড়ছে স্মৃতির অলংকার।

রাইমা তাঁর ইনস্টাগ্রামে একের পর এক ছবি শেয়ার করছেন। যার মধ্যে বেশিরভাগই সাদা-কালো। তবে রাইমার কাছে সেই স্মৃতি খুবই উজ্জ্বল। মহানায়িকা সুচিত্রা সেনের নাতনি রাইমার ইনস্টাগ্রামে উঁকি মারুন, দেখবেন রাইমা বেছে বেছে তাঁর ছোটবেলার বেশ কিছু ছবি দিয়েছেন। যে ছবিতে সঙ্গে রয়েছেন তাঁর বোন রিয়াও। রয়েছেন মা মুনমুন সেনও। তবে চমক হল ছবি জুড়ে কিংবদন্তিরা।

[আরও পড়ুন: ‘ক্ষণিকের রাজদণ্ড দেখা দিল অপোগন্ড রূপে’, মোদীকে খোঁচা ঋত্বিক চক্রবর্তীর]

রাইমা যে ছবি আপলোড করেছেন তাতে রয়েছেন পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ও ক্রিকেটার ইমরান খান। ইমরানের পাশে বসে রয়েছেন মুনমুন সেন, রিয়া ও রাইমা। আরেক ছবিতে দেখা গিয়েছে রাজীব গান্ধীকেও। আরেকটি ছবিতে রয়েছেন হলিউডের জনপ্রিয় অভিনেতা হিউজ গ্রান্ট।

এই সব ছবি পোস্ট করে রাইমা লিখলেন, হিডেন জেমস! কোনও কোনও ছবিতে লিখলেন, যে স্মৃতিগুলো রয়েছে আমাদের কাছে। রাইমার ইনস্টাগ্রামে রয়েছে উত্তমকুমার, সুচিত্রা সেনের ছবিও।

[আরও পড়ুন: ‘এতটাও নিচে নামবেন না’! কুস্তিগিরদের বিকৃত ছবি নিয়ে IT সেলের ‘মিথ্যাচারে’ ক্ষুব্ধ উরফি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement