shono
Advertisement

অভিনয় ছাড়ার খবর রটতেই খেপলেন দীপিকা, রেগেমেগে কী বললেন অভিনেত্রী?

সম্প্রতি মা হওয়ার খবর প্রকাশ্যে এনেছেন দীপিকা।
Posted: 04:05 PM May 30, 2023Updated: 04:31 PM May 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি একেবারেই অভিনয় ছাড়ছেন না। বরং অভিনয় থেকে ব্রেক নিয়ে মাতৃত্বকালীন সময়কেই উপভোগ করতে চলেছেন ‘শশুরাল সিমর কি’ ধারাবাহিকের অভিনেত্রী দীপিকা কক্কর। দীপিকার কথায়, সাক্ষাৎকারে আমার কথার ভুল ব্যাখ্যা করা হয়েছে। আমি কখনই বলিনি, আমি অভিনয় জগতকে আলবিদা জানাচ্ছি। আমি সন্তানের জন্য় কিছুদিনের ব্রেক নিতে চাইছি শুধু।

Advertisement

নতুন সাক্ষাৎকারে দীপিকা বলেন, ”আমি সব সময় গৃহবধূ হতেই চেয়েছিলাম। স্বামী শোহেবকে সেটা জানিয়েও ছিলাম। তবে শোয়েবই বলেছে। মা হওয়ার পর যদি আমার মনে হয় তাহলে আবার অভিনয় ফিরতে পারি। সুতরাং অভিনয় ছাড়ার প্রশ্নই ওঠে না।”

[আরও পড়ুন: ‘এতটাও নিচে নামবেন না’! কুস্তিগিরদের বিকৃত ছবি নিয়ে IT সেলের ‘মিথ্যাচারে’ ক্ষুব্ধ উরফি]

সোশ্য়াল মিডিয়ায় সম্প্রতি মা হওয়ার খবর শেয়ার করেছেন দীপিকা। স্বামী অভিনেতা সোহেব ইব্রাহিমের সঙ্গে ইনস্টাগ্রামে ছবি দিয়ে সংসারের নতুন সদস্য আসার খবর শেয়ার করেন অভিনেত্রী। সেই পোস্টে দীপিকা স্পষ্টই লেখেন, মা হওয়ার মুহূর্তটা পুরোদমে উপভোগ করতে চান দীপিকা। ২০১৮ সালে শোয়েব ইব্রাহিমের সঙ্গে দ্বিতীয় বিয়ে করেন অভিনেত্রী দীপিকা কক্কর। বিয়ের পর দীপিকা ইসলাম ধর্মও গ্রহণ করেন। নাম হয় ফয়জা। তা নিয়ে বিতর্কও শুরু হয়। আর এবার সেই শোয়েবের সংসারের জন্য়ই অভিনয় ছাড়ছেন দীপিকা।

[আরও পড়ুন: শালবনি হাসপাতালে সারপ্রাইজ ভিজিট মুখ্যমন্ত্রীর, নাম দিলেন সদ্যোজাত শিশুর]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement