shono
Advertisement

কেমন আছেন রাজু শ্রীবাস্তব? ভিডিও শেয়ার করে শারীরিক অবস্থার খবর দিলেন কমেডিয়ানের ভাই

রাজুর স্ত্রী জানিয়েছেন , ”আমার স্বামী যোদ্ধা। মৃত্যুর সঙ্গে লড়াই করছে।''
Posted: 02:48 PM Aug 20, 2022Updated: 02:49 PM Aug 20, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ধীরে ধীরে সুস্থ হচ্ছেন জনপ্রিয় স্ট্যান্ড আপ কমেডিয়ান ও অভিনেতা রাজু শ্রীবাস্তব। শনিবার সংবাদ মাধ্যমকে রাজু শ্রীবাস্তবের (Raju Srivastava) ভাই দীপু শ্রীবাস্তব জানিয়েছেন, রাজুর শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। সুস্থ হচ্ছেন অভিনেতা। রাজুর ভাইর দীপু সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেও অভিনেতার শারীরিক অবস্থার খবর জানিয়েছেন। সঙ্গে অনুরাগীদের অনুরোধ করেছেন গুঞ্জনে কান না দিতে।

Advertisement

গত শুক্রবারই রাজুর স্ত্রী শিখা সংবাদ মাধ্যমকে জানিয়ে ছিলেন, ”আমার স্বামীর শারীরিক অবস্থা একেবারেই স্থিতিশীল। দয়া করে গুজব রটাবেন না। বরং প্রার্থনা করুন, রাজু যাতে তাড়াতাড়ি সুস্থ হয়ে বাড়িতে ফিরে আসে।” রাজুর স্ত্রী আরও জানালেন, ”আমার স্বামী যোদ্ধা। মৃত্যুর সঙ্গে লড়াই করছে। শেষমেশ জয় তাঁরই হবে।

একটি বিশেষ রাজনৈতিক দলের বিশিষ্ট নেতাদের সঙ্গে দেখা করতে দিল্লিতে গিয়েছিলেন রাজু (Raju Srivastava)। ঘুম থেকে উঠে হোটেলের জিমে এক্সারসাইজ করার সময় হঠাৎই বুকে ব্যথা শুরু হয় তাঁর। মাটিতে লুটিয়ে পড়েন রাজু। দ্রুত এইমস হাসপাতালে ভরতি করা হয় তাঁকে। প্রথম থেকেই ভেন্টিলেটরে রয়েছেন শিল্পী। গত এক সপ্তাহে তাঁর শারীরিক পরিস্থিতির অতি সামান্যই উন্নতি হয়েছে। সূত্রানুসারে, তিনি অচেতন অবস্থায় রয়েছেন। তাঁর শারীরিক অবস্থা সংকটজনক। এই পরিস্থিতিতে তাঁর পরিবারের তরফে সকলের কাছে আবেদন করা হয়েছে, শিল্পীর জন্য তাঁরা যেন প্রার্থনা করেন।

[আরও পড়ুন: ‘দিন দিন মোটা হয়ে যাচ্ছে!’ হবু মা আলিয়ার ওজন নিয়ে কটাক্ষ, নেটিজেনদের রোষানলে রণবীর]

রাজুর দ্রুত আরোগ্য কামনা করছেন তাঁর অনুরাগীরা। রাজু শ্রীবাস্তবের শারীরিক অবস্থা নিয়ে গোটা দেশের অনুরাগীরা উদ্বিগ্ন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও জনপ্রিয় কমেডিয়ানের স্বাস্থ্যের খোঁজ নিয়েছেন বলে খবর। আগেই জানা গিয়েছিল, রাজুর পারিবারিক বন্ধু সংগীত শিল্পী কৈলাস খের (Kailash Kher) অভিনেতার আরোগ্য কামনায় বিশেষ উদ্যোগ নিচ্ছেন। ২১ জন সাধুকে দিয়ে মহামৃত্যুঞ্জয় মন্ত্র জপ করাচ্ছেন তিনি।

প্রসঙ্গত, ১৯৬৩ সালে জন্ম রাজু শ্রীবাস্তবের (Raju Srivastava)। বলিউডের ছবিতে ছোটখাটো ভূমিকায় অভিনয়ের মাধ্যমেই তাঁর কেরিয়ারের সূত্রপাত। ‘তেজাব’, ‘ম্যায়নে প্যার কিয়া’, ‘বাজিগরে’র মতো হিট ছবিতে তাঁর অভিনয় নজর কেড়েছিল। এরপরে কৌতুকশিল্পী হিসেবে দ্রুত উঠে আসেন তিনি। জনপ্রিয়ও হন। এরপর আর তাঁকে পিছনে ফিরে তাকাতে হয়নি। ট্যালেন্ট শো ‘দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জে’ তিনি রানার আপ হয়েছিলেন। পরে ‘দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ- চ্যাম্পিয়নস’ প্রতিযোগিতায় জিতে ‘দ্য কিং অফ দ্য কমেডি’ হন রাজু।

[আরও পড়ুন: টাইম ট্র্যাভেলের গল্পে নজর কাড়লেন তাপসী, কতটা জমল অনুরাগ কাশ্যপের ‘দোবারা’?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement