shono
Advertisement

‘আমার জন্য গান গেয়েছে জ্যাকলিন’, জেল থেকে বসে ফের খোলা চিঠি ঠগ সুকেশের

২০০ কোটি টাকার আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত সুকেশ।
Posted: 03:23 PM Mar 22, 2024Updated: 03:24 PM Mar 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড অভিনেত্রী জ্যাকলিনের প্রতি প্রেম যেন কিছুতেই কমছে না ঠগ সুকেশ চন্দ্রশেখরের। জ্যাকলিন পাত্তা না দিলেও, সুকেশ কিন্তু একটার পর একটা প্রেমপত্র লিখেই চলেছেন জ্যাকলিনকে। এমনকী, সেই চিঠির উত্তরে জ্যাকলিনের তরফ থেকে শুধুই নিরবতা। তবুও সুকেশ কিন্তু থামছেন না। তাঁর প্রেমকে বার বার সামনে তুলে ধরছেন। এই যেমন, সম্প্রতি মুক্তি পেয়েছে জ্যাকলিনের ‘ইয়ামি ইয়ামি’ গান। আর সেই গান শুনে ফের কলম ধরলেন সুকেশ।

Advertisement

এবার কী লিখলেন জ্যাকলিনের ঠগ প্রেমিক?

নতুন প্রেমপত্রে সুকেশ লিখলেন, ”আমার সোনা ধন্যবাদ তোমাকে। জন্মদিনের এতদিন আগে উপহার দেওয়ার জন্য। আমি বুঝতে পেরেছি, তোমার এই নতুন গান ইয়ামি ইয়ামি আসলে আমার জন্য লেখা হয়েছে। এই গানের প্রত্যেকটা শব্দ আমার জন্য তৈরি হয়েছে। তুমি হয়তো স্বীকার করবে না। কিন্তু আমি জানি এটা তোমার মনের কথা।”

[আরও পড়ুন: রাজের জন্য মাছ বাজারে দরদাম মিঠুন চক্রবর্তীর, ভাইরাল ‘মহাগুরু’র কীর্তি]

দুর্নীতি কাণ্ডে জেল হওয়ার পর থেকেই ঠগ সুকেশ চন্দ্রশেখরকে পাত্তা দেন না জ্যাকলিন। উলটে, সুকেশের সঙ্গে তাঁর সম্পর্ককে একেবারে ঝেরে ফেলতে চান। অন্যদিকে, জ্যাকলিনকে কিন্তু কিছুতেই ভুলতে পারছেন না সুকেশ। জেলে বসেই জ্যাকলিন বন্দনায় মেতে ওঠেন তিনি। আর বসন্তের হওয়ায় সেই প্রেম যেন দিন দিন বাড়ছে। সেই কারণে, ফের জেলে বসে জ্যাকলিনকে প্রেমের চিঠি লিখে ফেললেন সুকেশ। 

এর আগে আরেক চিঠিতে সুকেশ লিখেছিলেন, ”জ্যাকলিন আমি তোমাকে পাগলের মতো ভালোবাসি এবং তুমি আমার হৃদস্পন্দনের কারণ… জ্যাকলিন বেবি আমি তোমাকে খুব মিস করেছি, ভ্যালেন্টাইনস সপ্তাহের প্রথম দিন থেকে শুরু করে, প্রতি সেকেন্ডে শুধু তোমার কথাই মনে পড়েছে। এটি আমাদের দ্বিতীয় ভ্যালেন্টাইন, কিন্তু আমরা একে অপরের থেকে অনেক দূরে। কিন্তু বেশিদিন আর এরকম থাকবে না। এই বিশেষ দিনে, আমি স্বীকার করতে চাই, জীবনে তোমাকে পেয়ে আমি খুব ভাগ্যবান। তবে তুমি চিন্তা করো না। যে গোল্ড ডিগাররা আমাদের সম্পর্কে ফাটল ধরিয়েছে, তাদের আমি ছাড়ব না। তুমিই সবচেয়ে সুন্দর জিনিস, যা আমাদের জীবনে ঘটেছে। বাবু, তুমি ভিতরে ভিতরে অনেক সুন্দর। ”

প্রসঙ্গত, ২০০ কোটি টাকার আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত সুকেশ। তার সঙ্গে সম্পর্কের জেরেই আইনি জটিলতায় জড়াতে হয়েছে জ্যাকলিনকে। যদিও এর আগে আদালতে সুকেশ দাবি করে, ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় জ্যাকলিন (Jacqueline Fernandez) কোনওভাবেই জড়িত নন। এবারও হোয়াটসঅ্যাপে ঠগের আশ্বাস, জ্যাকলিনকে কোনও ‘ঝঞ্ঝাটে’ পড়তে দেবে না সে।

[আরও পড়ুন: মুখ ফিরিয়েছেন বাসন্তীদেবীর সন্তানরা! চিকিৎসার জন্য অর্থসাহায্য চাইলেন ভাস্বর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement