shono
Advertisement

মোদির প্রশংসায় পঞ্চমুখ দীপিকা, গেরুয়া শিবিরের সুনজরে পড়তে পালটি খেলেন অভিনেত্রী?

প্রধানমন্ত্রীকে নিয়ে কী বললেন দীপিকা?
Posted: 09:28 AM Feb 02, 2024Updated: 09:32 AM Feb 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গেরুয়া শিবিরের কাছে খুব একটা আদরের নয় বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। জেএনইউ কাণ্ডতে অভিনেত্রীর বিশ্ববিদ্যালয়ে পা রাখা হোক, কিংবা পদ্মাবৎ ছবিতে অভিনয়ের জন্য কর্ণিসেনার কটাক্ষের মুখে পড়া। কিংবা সদ্য পাঠান ছবিতে গেরুয়া রঙের বিকিনি পরে বেশরম হওয়ার কারণে বার বারই দীপিকার দিকে অভিযোগের আঙুল উঠেছে গেরুয়া শিবিরের দিক থেকে। অনেকে তো মনে করেন, এসব কারণের জন্য গোটা বলিউড রামমন্দিরের উদ্বোধনে নিমন্ত্রণ পেলেও, দীপিকা পাননি।

Advertisement

দীপিকা কখনই এসব নিয়ে প্রতিবাদ করেননি। বরং চুপ থেকেছেন। তবে এবার প্রকাশ্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রশংসা করে রীতিমতো হইচই ফেলে দিয়েছেন। নিন্দুকরা বলছেন, গেরুয়া শিবিরে সুনজরে পড়তেই নাকি দীপিকার এই কম্ম।

[আরও পড়ুন: বাজেটে কমল তফসিলি জাতি, উপজাতি সংখ্যালঘুদের বরাদ্দ, কাটছাঁট শিক্ষা ও স্বাস্থ্য খাতেও]

তা হঠাৎ মোদির প্রশংসায় পঞ্চমুখ কেন দীপিকা?

গপ্পোটা হল, গোটা দেশে এখন পরীক্ষার মরশুম। ইতিমধ্যেই শুরু হয়েছে বোর্ডের পরীক্ষা। আর এই মরশুমে প্রতিবারের মতো এবারও প্রধানমন্ত্রী আয়োজন করেন ‘পরীক্ষা পে চর্চা’। যেখানে মোদি পরীক্ষা নিয়ে অতিরিক্ত মানসিক চাপ নিতে বারণ করেন পড়ুয়া ও তাঁদের অভিভাবকদের।

মোদির এই ধরনের উদ্যোগেরই প্রশংসা করলেন দীপিকা। ধন্যবাদ জানালেন তাঁকে। দীপিকা বরাবরই মেন্টাল হেলথ নিয়ে সরব। নিজেও বহুবার অবসাদ, মানসিক চাপ নিয়ে কথা বলেছেন। প্রধানমন্ত্রীর মুখে স্ট্রেস, অবসাদের কথা শুনে আপ্লুত তিনি।

তবে নিন্দুকমহল দীপিকার এমন কাণ্ডে রাজনীতির গন্ধ পাচ্ছেন। অনেকের মতে গেরুয়া শিবিরের কাছে ঘেঁষতেই নাকি দীপিকা এমনটা করেছেন।

[আরও পড়ুন: এই বয়সি মেয়েদের ক্যানসারের টিকা দেবে মোদি সরকার, বাজেটে ঘোষণা নির্মলার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement