shono
Advertisement

‘যে রাজনীতি সম্পর্ককে সম্মান দেয় না…’, মিঠুনকে দেখার পর কেন এমন বললেন দেব?

রাজনীতির বাইরেও সম্পর্ক মিঠুন-দেবের। 'প্রজাপতি' সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন দুজন। শনিবার রাত আটটার পরে অসুস্থ মিঠুন চক্রবর্তীকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন দেব। সেখানেই এই মন্তব্য করেন।
Posted: 09:14 AM Feb 11, 2024Updated: 09:43 AM Feb 11, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজনীতির বাইরেও সম্পর্ক দুজনের। ‘প্রজাপতি’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন। শনিবার রাত আটটার পরে অসুস্থ মিঠুন চক্রবর্তীকে (Mithun Chakraborty) দেখতে হাসপাতালে গিয়েছিলেন দেব। সেখানেই রাজনীতির উর্ধ্বে গিয়ে সম্পর্কের গুরুত্বের কথা বলেন।

Advertisement

ফাইল ছবি

হাসপাতাল থেকে বেরিয়েই সাংবাদিকদের মুখোমুখি হন দেব (Actor Dev)। জানান, ভালো আছেন মিঠুন চক্রবর্তী। চিন্তার কিছু নেই। এর পরই তারকা বলেন, “মিঠুনদা আমার বাবার মতো। আমার আর মিঠুনদার সম্পর্ক শব্দ দিয়ে বোঝানো যাবে না। ঠাকুরের কাছে প্রার্থনা করব, ওনাকে তাড়াতাড়ি সুস্থ করে দিন। মনে হয় কাল ছেড়ে দেবে।”

[আরও পড়ুন: প্রিয় মানুষকে প্রমিস করার আগে অবশ্যই মাথায় রাখুন এই ৬টি বিষয়]

এর পরই রাজনৈতিক মতপার্থ্যকের প্রসঙ্গ ওঠে। তখনই দেব বলেন “যে রাজনীতি সম্পর্ককে সম্মান দেয় না, সেই রাজনীতি করি না। এটা আজকের নয়, এটা আমি ১০ বছর ধরে পালন করে এসেছি। আমার কাছে আমার সম্পর্ক, আমার কাছে আমার কাছের মানুষরা সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ। তাঁরা কোন দল করছে, কী ভাবছেন সেটা আমার কাছে গুরুত্বপূর্ণ নয়।”
বাইপাসের বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন মিঠুন চক্রবর্তী।

ফাইল ছবি

শনিবার সন্ধ্যায় হাসপাতালের পক্ষ থেকে প্রকাশিত মেডিক্যাল বুলেটিনে জানানো হয়, সকাল ৯.৪০ মিনিটে ৭৩ বছরের তারকাকে সেখানে নিয়ে যাওয়া হয়। মিঠুনের ডানদিকের অঙ্গগুলি দুর্বল হয়ে পড়েছিল। সঙ্গে সঙ্গে কাজ শুরু করে দেন চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা। প্রথমেই মিঠুনের শারীরিক পরীক্ষা ও ব্রেনের MRI করা হয়। সেই রিপোর্ট থেকেই জানা যায় অভিনেতার স্ট্রোক হয়েছে। পরিস্থিতি বুঝেই ব্যবস্থা নেওয়া হয়। হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়েছে, মিঠুন চক্রবর্তী এখন সজ্ঞানেই রয়েছেন। তাঁকে হালকা খাবার দেওয়া হয়েছে। নিউরো ফিজিশিয়ান, কার্ডিওলজিস্ট ও গ্যাস্ট্রোএন্টারোলজিস্ট-সহ চিকিৎসকদের একটি টিম তাঁকে নিয়মিত পর্যবেক্ষণে রেখেছেন। রাজ চক্রবর্তী, দেবশ্রী রায়ও মিঠুনকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন।

[আরও পড়ুন: সাইবার ক্রাইমের শিকার মহেশবাবুর মেয়ে, বেজায় ক্ষুব্ধ সুপারস্টার, দিলেন হুঁশিয়ারি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement