shono
Advertisement

‘জওয়ান’ ঝড়ের মাঝেই ‘ব্রহ্মাস্ত্র ২’র ঝলক, ভিডিও পোস্ট করে বড় খবর জানালেন পরিচালক

এক বছর আগেই মুক্তি পেয়েছিল রণবীর-আলিয়া অভিনীত ছবির প্রথম পার্ট।
Posted: 10:17 AM Sep 10, 2023Updated: 10:19 AM Sep 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০২২ সালের ৯ সেপ্টেম্বর মুক্তি পেয়েছিল ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ১ শিবা’। ঠিক এক বছরের মাথায় পরবর্তী ছবির খবর জানালেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়। শেয়ার করলেন রণবীর কাপুর (Ranbir Kapoor), আলিয়া ভাট অভিনীত ছবির নতুন ভিডিও।

Advertisement

‘বাহুবলী’ সিনেমার প্রথম পর্বের মুক্তির পর সকলের মনে একটিই প্রশ্ন ছিল। “কাটাপ্পা নে বাহুবলী কো কিউ মারা?” ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ১ – শিবা’র (Brahmastra) মুক্তির পর নতুন প্রশ্ন নিয়ে তোলপাড় হয় সোশ্যাল মিডিয়া। ‘ব্রহ্মাস্ত্র’ সিরিজের পরবর্তী ছবিতে দেব ও অমৃতার ভূমিকায় কাদের দেখা যাবে? তা নিয়ে প্রবল জল্পনা হয়। তার উত্তর না দিলেও ‘ব্রহ্মাস্ত্র’র পার্ট ২ ও পার্ট ৩-এর অ্যানিমেটেড প্রোমো শেয়ার করেন পরিচালক।

[আরও পড়ুন: রাঘব-পরিণীতির বিয়েতে নিমন্ত্রিত মমতা, দিল্লির বঙ্গভবনে গিয়ে কার্ড দিলেন আপ নেতা!]

নতুন এই ভিডিওতে দেবের চরিত্রের উত্থান দেখানো হচ্ছে। তার পরের দৃশ্যে রয়েছে দেব ও অমৃতার সংঘাত। শেষ দৃশ্যে রণবীর কাপুরের চরিত্র শিবার সঙ্গে দেবের মুখোমুখি লড়াইয়ের দৃশ্য দেখা যাচ্ছে। তাতেই বোঝা যাচ্ছে, এবার দর্শকদের আরও বড় মাপের ছবি উপহার দিতে চলেছেন রণবীর-আলিয়ারা।

‘ব্রহ্মাস্ত্র: পার্ট ১ – শিবা’র শেষ দৃশ্যে অমৃতার চরিত্রে দীপিকাকে দেখা গিয়েছিল। কিন্তু দেব হিসেবে কাকে দেখা যাবে রণবীর কাপুর নাকি রণবীর সিং? এই প্রশ্ন রয়েই গিয়েছে। এর আগে এ বিষয়ে আলিয়া জানিয়েছিলেন, ছবিতে যাঁরা কাজ করেছেন তাঁরা ছাড়া আর কেউ এই বিষয়টি জানেন না। তবে ছবির এক বছর পূর্ণ হওয়ায় খুশি অভিনেত্রী। শুটিংয়ের ফাঁকে হওয়া মজার কিছু মুহূর্ত শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

[আরও পড়ুন: প্রয়াত বিশিষ্ট শিশু সাহিত্যিক দীপ মুখোপাধ্যায়, শোকের ছায়া সাংস্কৃতিক জগতে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement