shono
Advertisement

Breaking News

‘ডাঙ্কি থেকে আমাকে বের করে দেবেন হিরানি’! পরিচালকের কাছে বকুনি খেয়েই ‘বিস্ফোরক’ শাহরুখ

ক্ষমা চাইলেন খোদ বাদশা।
Posted: 07:42 PM Sep 27, 2023Updated: 07:51 PM Sep 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বছর চারেক বাদে প্রত্যাবর্তনের পর বক্স অফিসে শুধুই বাদশা ম্যাজিক। চলতি বছর দু-দুটো ব্লকবাস্টার সিনেমা উপহার দিয়েছেন শাহরুখ খান (Shah Rukh Khan)। জানুয়ারি মাসে ‘পাঠান’-এর মাধ্যমে হুঙ্কার ছাড়ার পর আট মাস বাদে ‘জওয়ান’ (Jawan) দিয়ে সিনেবাজারে অশ্বমেধের ঘোড়া ছুটিয়েছেন বাদশা। উপরন্তু এই বছরের বড়দিনেই আসছে ‘ডাঙ্কি’ (Dunki)। এখন থেকেই আশায় বুক বেঁধেছেন ভক্তরা। আর সেই আবহের মাঝেই বাদশার কণ্ঠে সংশয়- ‘ডাঙ্কি থেকে আমাকে বের করে দেবেন হিরানি…।’ কেন?

Advertisement

বুধবার বিকেলে শুটের অবসরে এক্স হ্যান্ডেলে AskSRK পর্ব করেন শাহরুখ খান। সেখানেই ভক্তদের সঙ্গে খোশ মেজাজে আড্ডা চালান বলিউড কিং। যা দেখে ‘ডাঙ্কি’ পরিচালক মুখ খুলতে বাধ্য হন। সরাসরি বলিউড সুপারস্টারকে জিজ্ঞেস করেন, “এবার তো বাথরুম থেকে বের হও। কী করছ এতক্ষণ ধরে? ট্রেলার দেখাব তোমাকে…।” রাজকুমার হিরানির (Rajkumar Hirani) এমন টুইট নজরে পড়তেই নড়েচড়ে বসেন খোদ বাদশা। চেয়ে নেন ক্ষমাও!

অনুরাগীদের বিদায় জানিয়ে শাহরুখ লেখেন, “ও হ্যাঁ! আসছি স্যর… বন্ধুদের সঙ্গে কথা বলছিলাম। দুঃখিত! আমাকে যেতে হবে। নইলে ‘ডাঙ্কি’ (SRK Dunki) থেকে বের করে দেবে আমাকে। তোমাদের সকলকে সময় দেওয়ার জন্য ধন্যবাদ। খুব শিগগিরিই প্রেক্ষাগৃহে সবার সঙ্গে দেখা হচ্ছে। অনেক ভালবাসা। অনেক কাজ আছে। তোমাদের সঙ্গে কথা বলার সময় কম পড়ে গেল।”

[আরও পড়ুন: ‘পিকচার অভি বাকি হ্যায়… দুর্ধর্ষ’! দোস্ত সলমনের ‘টাইগার ৩’ নিয়ে বড় কথা ‘জওয়ান’ শাহরুখের]

প্রসঙ্গত, ‘ডাঙ্কি’ নিয়ে খুবই আশাবাদী বাদশা নিজেও। প্রভাসের ‘সালার’ও সেই একই সময়ে মুক্তি পাচ্ছে। তার জন্য অবশ্য কোনওরকম মাথাব্যথা নেই শাহরুখ খানের! বলছেন, “‘ডাঙ্কি’ ভীষণই মজার এবং আবেগপ্রবণ। এটা রাজু স্যরের দুনিয়া ভাই। একটু-আধটু অ্যাকশন সিকোয়েন্স করার চেষ্টা করেছি আমি। তবে জানি না স্যর রাখবেন কিনা! উপরন্তু সিনেমার সম্পাদকের উপরও নির্ভর করছে।”

[আরও পড়ুন: ‘টাইগার ৩’র সঙ্গে ‘জওয়ান’ কানেকশন! ছবি হিট করাতেই শাহরুখের ফর্মুলা নিলেন সলমন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement