shono
Advertisement

বুর্জ খলিফায় বাদশারাজ, ‘ডাঙ্কি’ ঝড়ে কাঁপছে বলিউডও, ফার্স্ট ডে ফার্স্ট শো দেখছেন কোন তারকারা?

বিশ্বের উচ্চতম বিল্ডিংয়ে 'ডাঙ্কি'র ড্রোন শো। ভাইরাল ভিডিও।
Posted: 07:16 PM Dec 20, 2023Updated: 07:16 PM Dec 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শাহরুখ খানের (Shah Rukh Khan) ছবি মুক্তি পাবে আর দুবাইয়ে তার ঝড় উঠবে না? তা কখনও হয়! এবারও তার অন্যথা হল না। চিরাচরিতভাবে সিনেমা রিলিজের আগে বুর্জ খলিফায় বাদশারাজ। দেখানো হল ট্রেলার। আর সিগনেচার স্টাইলে শাহরুখ খান দু’হাত প্রসারিত করতেই সিটি, হাততালির আওয়াজে ফেটে পড়লেন উপস্থিত অনুরাগীরা। বিশ্বের উচ্চতম আকাশছোঁয়া বিল্ডিংয়ে এদিন ড্রোন শোয়ের সাক্ষীও থাকলেন তাঁরা।

Advertisement

প্রতিবার শাহরুখ খানের সিনেমা রিলিজের আগে বুর্জ খলিফায় প্রদর্শিত হয় ট্রেলার। এবারও সেই প্রথা বজায় থাকল। সোমবার সাত সকালেই দুবাইয়ের উদ্দেশে উড়ে গিয়েছেন কিং খান। সেখানে প্রচারের অনুষ্ঠানেই ‘ডাঙ্কি’ রিলিজের (Dunki Release) আগে বোমা ফাটালেন বাদশা। ‘লুট পুট গয়া’, ‘ও মাহি’ গানে নেচে বাজিমাত করলেন। শুরুতেই বলে দিলেন, “এখনও পর্যন্ত আমার কেরিয়ারের সেরা ছবি।” এদিকে ‘ডাঙ্কি’র ফার্স্ট ডে ফার্স্ট শো দেখার ইচ্ছেপ্রকাশ করেছেন সুনীল শেট্টি, রীতেশ দেশমুখরা। এক্স হ্যান্ডেলে যার জন্য আন্না সুনীল এবং রীতেশকে ধন্যবাদও জানিয়েছেন বাদশা।

[আরও পড়ুন: ‘সাফল্য পায়ে লুটিয়ে পড়ুক’, ‘ব়্যাঞ্চো’ স্টাইলে রাজু-শাহরুখের ‘ডাঙ্কি’কে শুভেচ্ছা আমিরের]

কী কী চমক থাকছে ছবিতে? দুবাইয়ের অনুষ্ঠানে সেই ইঙ্গিতও দিলেন বাদশা। শাহরুখ খানের মন্তব্য, “আমি জানি না, এর আগে রাজু স্যর এরকম কোনও সিনেমা বানিয়েছেন কি না! আমরা যখন ছবিটা শেষ করে প্রথমবার দেখলাম, মনে হল রাজু স্যর একটা ভিন্ন স্বাদের লাভস্টোরি বানিয়ে ফেলেছেন। ভীষণই স্পর্শকাতর সিনেমা। একটা ভালোবাসার গল্প, যাতে মারপিট, ধুন্ধুমার অ্যাকশন সিকোয়েন্স রয়েছে। এরকম অনেক দৃশ্য রয়েছে, যা কি না এর আগে আমি কোনওদিন করিনি। তবে হ্যাঁ, রাজকুমার হিরানি কিন্তু ট্রেলার বা টিজারে সিনেমার চমক ভাঙেন না। দর্শকরা থিয়েটারে এসে ছবিটা দেখুক, এটাই উনি চান। এই ছবিতে আবেগ, কমেডি অনেক কিছুই দেখতে পাবেন। এমন একটা সিনেমাটা ইনশা আল্লা আপনাদের সকলের ভালো লাগবে। আসলে এই বছরটা নিজের জন্য একটা সিনেমা করেই শেষ করতে চেয়েছিলাম।”

[আরও পড়ুন: শাহরুখের ‘ডাঙ্কি’ ঝড় আটকাতে নতুন ফন্দি প্রভাসের, কী ছক কষেছে সালার টিম?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement