shono
Advertisement

Durga Puja 2023: রং মিলান্তি পোশাকে জমল কাঞ্চন-শ্রীময়ীর চতুর্থী, এই পুজোতেই আমি থেকে ‘আমরা’

কোন মন্ত্রীর বাড়ির পুজোয় তারকাজুটি?
Posted: 01:11 PM Oct 19, 2023Updated: 04:25 PM Oct 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুর্গা পুজো (Durga Puja 2023) বলে কথা! একফ্রেমে ছবি তো তুলতেই হয়। হোক সম্পর্ক নিয়ে বিস্তর গুঞ্জন। তাতে কিছুই এসে যায় না কাঞ্চন মল্লিক (Kanchan Mullick) ও শ্রীময়ী চট্টরাজের (Sreemoyee Chattoraj)। সেজেগুজে হাসিমুখেই এক ফ্রেমে ধরা দিলেন দুই তারকা। এই শারদীয়ায় ক্যাপশনেও চমক! প্রকাশ্যেই সদর্পে আমি থেকে ‘আমরা’ হয়ে ধরা দিলেন কাঞ্চন-শ্রীময়ী।

Advertisement

পোশাকও রং মিলান্তি। পুজোর আমেজে লাল পোশাককেই বেছে নিয়েছেন তারকাযুগল। শহর শহর তিলোত্তমায় মহালয়া থেকেই শুরু পুজোর আমেজ। প্রথমা থেকেই মণ্ডপে মণ্ডপে জনঅরণ্য। কলকাতার অলি-গলিতে এখন উৎসবের মরসুম। আমজনতার মতো তারকারাও দুর্গাপুজোর(Kolkata Durga Puja 2023) আমেজে গা ভাসিয়েছেন। আর এই পুজোর সময়ে সেলেবদের ব্যস্ততা যেন আরও দ্বিগুণ বেড়ে যায়। কেউ পুজোর মুখ আবার কেউ বা কোনও মণ্ডপে বিশেষ অতিথি হিসেবে হাজির থাকেন। বাদ যাননি কাঞ্চন-শ্রীময়ীও। ‘চর্চিত প্রেমিক’ তথা ‘কাঞ্চনদা’র সঙ্গে অভিনেত্রী গিয়েছিলেন এক পুজোর উদ্বোধনে।

চতুর্থীতে তারকা বিধায়ক হাজির হয়েছিলেন রাজ্যের সেচমন্ত্রীর বাড়িতে। যিনি কিনা নিজেও এখন পুরোদস্তুর তারকা। রাজ চক্রবর্তীর ‘আবার প্রলয়’-এর দৌলতে ‘হ্যালো বাবু’কে সকলেই চেনেন। তিনি পার্থ ভৌমিক। তাঁর পুজোতেই জুটিতে আমন্ত্রিত ছিলেন রাজনৈতিক সতীর্থ কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজ। লাল রঙের সালোয়ারে দেখা গেল অভিনেত্রীকে। আর কাঞ্চনের পরনে লাল পাঞ্জাবি। শ্রীময়ীর শেয়ার করা ছবির ক্যাপশনে লেখা- গতকাল সেচমন্ত্রী পার্থ ভৌমিক মহাশয়ের আমন্ত্রণে ওঁর পুজোয় উপস্থিত ছিলাম আমরা।
শুভ চতুর্থী।

[আরও পড়ুন: ‘আমরাই শুরু করেছিলাম’, নস্ট্যালজিক ‘লক্ষ্মী কাকিমা’, দেখুন অপরাজিতা আঢ্যর পাড়ার পুজো]

সেই ছবি ভাইরাল হতেও সময় নেয়নি। আজকাল প্রায়ই ইতি-উতি দেখা যায় কাঞ্চন-শ্রীময়ীকে। এবার অভিনেত্রীর ক্যাপশনে ‘আমরা’ লেখা শব্দটি নজর টেনেছে নেটপাড়ার। ২০২০ সালে কাঞ্চনের সঙ্গে স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের ঝামেলার সময়েই শ্রীময়ীর কথা প্রকাশ্যে আসে।

[আরও পড়ুন: ‘আমার নাম বাদ যাক, ওঁরা আলোকিত হন’, জাতীয় পুরস্কার পেয়ে বললেন বাঙালি পরিচালক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement