shono
Advertisement

গাড়ি থেকে বাজেয়াপ্ত লক্ষ লক্ষ টাকার রুপোর জিনিস, নেপথ্যে বনি কাপুর!

গয়নার পাশাপাশি রুপোর বাটি, চামচ, প্লেট, গ্লাসও উদ্ধার হয়েছে।
Posted: 05:19 PM Apr 09, 2023Updated: 05:19 PM Apr 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময়টা বিশেষ ভাল যাচ্ছে না বনি কাপুরের (Boney Kapoor)। কিছুদিন আগেই আন্তর্জাতিক সুপারমডেল জিজি হাদিদের সঙ্গে ছবি তুলতে গিয়ে বিপাকে পড়েছিলেন। এবার নাকি তাঁর কোম্পানির গাড়ি থেকে লক্ষ লক্ষ টাকার রুপোর মূল্যবান জিনিস উদ্ধার হয়েছে।

Advertisement

শোনা গিয়েছে, কর্ণাটকের হেব্বালের দেবানাগেরে টোল প্লাজায় বনি কাপুরের কোম্পানির একটি গাড়ি আটকানো হয়। গাড়িতে চালক সুলতান খান ও হরি সিং নামের এক যাত্রী ছিলেন। তল্লাশি চালাতেই রুপোর গয়না, বাটি, চামচ, প্লেট, গ্লাস-সহ একাধিক জিনিস পাওয়া যায়। যা প্রায় ৬৬ কিলোগ্রাম। বাজার মূল্য অনুযায়ী এই সমস্ত সামগ্রীর মোট দাম প্রায় ৩৯ লক্ষ টাকা।

[আরও পড়ুন: ‘আমার মিষ্টি খরগোশ..’, ইস্টার সানডে-তে ফের জ্যাকলিনকে প্রেমে ভরা চিঠি ‘ঠগবাজ’ সুকেশের]

উল্লেখ্য, আগামী মাসেই কর্ণাটকের বিধানসভা নির্বাচন। তার আগে নিরাপত্তা ব্যবস্থা বাড়ানো হয়েছে। এমন পরিস্থিতিতেই বনি কাপুরের কোম্পানির গাড়ি থেকে উদ্ধার হওয়া লক্ষ লক্ষ টাকার রুপো বাজেয়াপ্ত করেছে দেশের নির্বাচন কমিশন (ECI)। বিষয়টি নিয়ে এখনও পর্যন্ত বলিউডের প্রযোজকের কাছ থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

কিছুদিন আগে নীতা আম্বানির সাংস্কৃতিক কেন্দ্র উদ্বোধনে গিয়ে জিজি হাদিদের কোমরে হাত রেখে ছবি তুলেছিলেন বনি কাপুর। প্রযোজকের এভাবে সুপার মডেলের শরীরে হাত দেওয়া নেটিজেনদের একাংশের একেবারেই পছন্দ হয়নি। ছবি শেয়ার করে তুমুল কটাক্ষ করা হয়। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই নয়া বিতর্কে জড়িয়ে পড়লেন বনি।

[আরও পড়ুন: ‘আমাকে ঠকানো হয়েছে’, মধ্যরাতের পোস্টে কেন এমন দাবি করলেন শ্রাবন্তী?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement