shono
Advertisement

পর্ন কাণ্ডে নিস্তার পেতেই নতুন বিপাকে রাজ কুন্দ্রা, শিল্পার স্বামীর ব্যাঙ্ক ব্যালেন্সে নজর ইডির!

পর্নকাণ্ডে জড়িয়ে ২ মাসের উপর জেল হয়েছিল রাজ কুন্দ্রার।
Posted: 07:03 PM Dec 06, 2023Updated: 09:37 PM Dec 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বিপাকে পড়লেন শিল্পা শেট্টির স্বামী ব্যবসায়ী রাজ কুন্দ্রা। পর্ন কাণ্ড থেকে নিস্তার পেয়েও, এবার নতুন বিপাকে পড়লেন রাজ। খবর অনুযায়ী, এবার ইডির নজরে রাজ কুন্দ্রার ব্যাঙ্ক ব্যালেন্স!

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সূত্র বলছে, লন্ডনের এক কোম্পানির আর্থিক লেনদেনের উপর নজর রাখছে ইডি। এই কোম্পানি থেকে নাকি প্রচুর ভুয়ো কোম্পানিকে অর্থদান কপরা হয়েছে। লন্ডনের এই কোম্পানির মালিকই হলেন প্রদীপ বক্সী। যিনি হটশট অ্যাপের প্রচারক এবং রাজ কুন্দ্রার শ্যালক। শ্যালকের সঙ্গে কীরকম সম্পর্ক তা খতিয়ে দেখতেই ইডি নজর রেখেছে রাজ কুন্দ্রার লেনদেন। শীঘ্রই নাকি এ ব্যাপারে রাজকে জিজ্ঞাসা করবে ইডি। তবে এ ব্যাপারে এখনও মুখ খোলেননি রাজ কুন্দ্রা বা শিল্পা শেট্টি।

[আরও পড়ুন: ট্রাফিক পুলিশের ‘চাঁদাবাজি’তে নাজেহাল ঋত্বিক! কোন ‘প্যাটার্ন’ চোখে পড়ল অভিনেতার?]

প্রসঙ্গত, ২০২১ সালের ঘটনা। পর্নকাণ্ডে জড়িয়ে ২ মাসের উপর জেল খাটতে হয়েছিল শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে। হটশট নামক অ্যাপের জন্য নীল ছবি তৈরি করার অভিযোগ উঠেছিল তাঁর উপর। আইনি জটিলতার জেরে ৬৩ দিন আর্থার রোড জেলে থাকতে হয় রাজ কুন্দ্রাকে। দুই সন্তানকে নিয়ে তখন নায়িকা শিল্পার সংসারে ঝড়। চারদিক থেকে কটুক্তি, নিন্দা, সমালোচনা সইতে হয়েছিল বলিউড অভিনেত্রীকে। তবে একুশের সেপ্টেম্বর মাসে ৫০ হাজার টাকার বন্ডের বিনিময়ে জামিন পান রাজ। 

[আরও পড়ুন: ১৮ বছরের চেষ্টায় KBC-তে, অমিতাভকে সামনে দেখে কী অবস্থা হয়েছিল বাংলার আলোলিকার?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement