shono
Advertisement
Elvish Yadav

সাপের বিষ কাণ্ডে নয়া মোড়, এবার ইডির নিশানায় এলভিশ যাদব!

২০২৩ সালে এলভিশ-সহ কয়েকজনের বিরুদ্ধে সাপের বিষ নিয়ে পার্টি করার অভিযোগ ওঠে।
Posted: 05:40 PM May 04, 2024Updated: 07:24 PM May 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রমোদ পার্টিতে সাপের বিষ জোগান দেওয়ার অভিযোগ প্রথমে গ্রেপ্তারি। তার পর জামিন। কিছুটা স্বস্তি নিঃশ্বাস ফেলেছিলেন এলভিশ যাদব (Elvish Yadav)। তাঁর এই স্বস্তি দীর্ঘস্থায়ী হল না। সাপের বিষ কাণ্ডেই এবার আর্থিক কেলেঙ্কারির অভিযোগ উঠল তাঁর বিরুদ্ধে। আর এই অভিযোগ এনফোর্সমেন্ট ডিরেক্টোরেট অর্থাৎ ইডির। এমনই খবর শোনা যাচ্ছে।

Advertisement

২০২৩ সালের নভেম্বরে এলভিশ-সহ কয়েকজনের বিরুদ্ধে সাপের বিষ নিয়ে পার্টি করার অভিযোগ ওঠে। দাবি করা হয়, তাঁদের কাছে প্রায় নটি বিষাক্ত সাপ উদ্ধার হয়েছে। ঘটনায় পাঁচ জনকে গ্রেপ্তার করা হলেও এলভিশকে শুধুমাত্র জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেওয়া হয়েছিল। কিন্তু গত ১৭ মার্চ এলভিশকে গ্রেপ্তার করা হয়। বিচার বিভাগীয় হেফাজত হয়েছিল ‘বিগ বস OTT 2’ জয়ী ইউটিউবারের। তবে সপ্তাহ খানেকের মধ্যেই তিনি জামিন পেয়ে যান।

[আরও পড়ুন: এই প্রথমবার ‘দাদাগিরি’তে ডোনার নাচ, জমজমাট গ্র্যান্ড ফিনালে, আর কী কী থাকছে?]

এই মামলা এবার অন্যদিকে মোড় নিয়েছে। সূত্রের খবর মানলে, এলভিশ ও তাঁর সঙ্গীদের বিরুদ্ধে আর্থিক কেলেঙ্কারির অভিযোগ দায়ের করেছে ইডি। প্রিভেনশন অফ মানি লন্ডারিং অ্যাক্টের ভিত্তিতে এই অভিযোগ দায়ের করা হয়েছে। রেভ পার্টির আয়োজন করার জন্য কোনও অবৈধ তহবিল আছে কিনা বা কোন ধরনের টাকা লেনদেন এমন পার্টিতে হয়, তাই নাকি খতিয়ে দেখবেন ইডির অফিসাররা।

এর আগে শোনা গিয়েছিল, পুলিশের জেরার মুখে পার্টিতে সাপের বিষ জোগাড় করার কথা স্বীকার করেছেন এলভিশ। কিন্তু সোশাল মিডিয়ার তারকা জামিন পাওয়ার পর তাঁর আইনজীবী বলেন, এলভিশ ও তাঁর বন্ধুদের কাছ থেকে এমন কোনও জিনিস পাওয়া যায়নি যাতে NDPS অর্থাৎ নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবটেন্সেস আইন লঙ্ঘন হয়। তাঁদের সমস্ত বক্তব্য শুনেই জামিন মঞ্জুর করেছেন বিচারপতি।

[আরও পড়ুন: ভূত-ভগবানের এক আশ্চর্য সহাবস্থান, জানেন কোথায় এই ‘বালাজি’ হনুমানের মন্দির?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সূত্রের খবর মানলে, এলভিশ ও তাঁর সঙ্গীদের বিরুদ্ধে আর্থিক কেলেঙ্কারির অভিযোগ দায়ের করেছে ইডি।
  • প্রিভেনশন অফ মানি লন্ডারিং অ্যাক্টের ভিত্তিতে এই অভিযোগ দায়ের করা হয়েছে।
Advertisement