shono
Advertisement

‘ডাঙ্কি’র পোস্টার তৈরি করে চমকে দিলেন শাহরুখ অনুরাগী, কী বলছেন নেটিজেনরা?

শাহরুখের এমন রূপ দেখেছেন?
Posted: 05:08 PM Jul 07, 2023Updated: 05:08 PM Jul 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গালে হাত দিয়ে বসে শাহরুখ খান (Shah Rukh Khan)। এক হাতের কনুইয়ের নিচ দিয়ে চলে গিয়েছে রেললাইন। আরেক হাতে শাহরুখের ছোট্ট ছবির পিছনে লেখা ‘নো এন্ট্রি’। অন্যদিকে সুপারস্টারের মাথার উপরে রয়েছে জঙ্গল আর তার উপর দিয়ে চলে যাচ্ছে বিমান। এমনই একটি ‘ডাঙ্কি’ লেখা পোস্টার সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। আর তা নিয়ে শুরু হয়েছে চর্চা।

Advertisement

পোস্টারটি কার তৈরি তা জানা যায়নি। তবে তিনি নিশ্চিতভাবেই শাহরুখ খানের অনুরাগী এবং রাজকুমার হিরানি পরিচালিত ‘ডাঙ্কি’র জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন। তাই তো নিজের কল্পনাকে হাতিয়ার করে এই পোস্টার তৈরি করেছেন। আর শাহরুখের অনুরাগীদের মন জয় করে নিয়েছেন।

[আরও পড়ুন: প্রয়াত মিঠুন চক্রবর্তীর মা শান্তিরানি দেবী]

‘পাঠান’-এর তুমুল সাফল্যের পর বিরতি নেননি শাহরুখ। ‘জওয়ান’ ছবির কাজ শেষ করে ফেলেছেন। তারপরই ‘ডাঙ্কি’র শুটিং করেন। শাহরুখ, রাজকুমার হিরানি অবং জিও স্টুডিওজের প্রযোজনায় তৈরি হচ্ছে নতুন এই ছবি। গত এপ্রিলে পরিচালকের সঙ্গে তৈরি ভিডিওর মাধ্যমে ছবির ঘোষণা করেন নায়ক-প্রযোজক শাহরুখ। তারপর শুরু হয় শুটিং। ইতিমধ্যেই লন্ডন, কাশ্মীরে শুটিং করেছেন শাহরুখ।

প্রথমে শোনা গিয়েছিল, হিরানির এই ছবিতেই আবার কাজলের সঙ্গে জুটি বাঁধছেন শাহরুখ। শাহরুখ-কাজলের জুটি মানেই অনুরাগীদের কাছে বাড়তি প্রত্যাশা। কিন্তু এখন মনে করা হচ্ছে শাহরুখের সঙ্গে এই ছবিতে অভিনয় করবেন তাপসী পান্নু (Taapsee Pannu)। কারণ এর আগে ছবির ঘোষণা করার সময় শাহরুখ নিজের পোস্টে তাপসীকে ট্যাগ করেছিলেন। আবার তাপসীও শাহরুখকেই ট্যাগ করেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

[আরও পড়ুন: ছ’বছরের দাম্পত্যে ইতি, স্বামীর সঙ্গে বিচ্ছেদের ঘোষণা করলেন পপ-তারকা রিকি মার্টিন ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার