shono
Advertisement

‘টিকিট ফেরত চাই’, ‘জওয়ান’ দেখে চূড়ান্ত হতাশ লন্ডনের দর্শক! ভাইরাল ভিডিও

যে ছবি মাত্র ৬ দিনে ছ'শো কোটি আয় করে ফেলেছে তা নিয়ে এত বিরক্তির কারণ কী?
Posted: 12:28 PM Sep 13, 2023Updated: 12:28 PM Sep 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাল্টিপ্লেক্স থেকে সিঙ্গল স্ক্রিন, সর্বত্র দাপিয়ে বেড়াচ্ছে শাহরুখ খানের ‘জওয়ান’ (Jawan)। আট থেকে আশি সকলের মুখে এখন কিং খানের সংলাপ। অথচ এই সিনেমা দেখে লন্ডনের সিনেমা হল থেকে বেরিয়ে চূড়ান্ত হতাশ দর্শকরা। টিকিটের টাকাও চাইলেন ফেরত?

Advertisement

যা ভাবছেন তা কিন্তু নয়! এই ক্ষোভ শাহরুখ খান (Shah Rukh Khan) বা তাঁর ব্লকবাস্টার ছবির বিরুদ্ধে নয় বরং ছবি দেখতে না পাওয়ার আক্ষেপে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে এক তরুণীর অভিযোগ, তিনি এবং বাকি দর্শকরা অনেক আশা নিয়ে বলিউড বাদশার ‘জওয়ান’ দেখতে গিয়েছিলেন। কিন্তু সিনেমা ‘ইন্টারভ্যাল’-এর পর থেকে শুরু হয়। আর ঘণ্টা খানেক পরই শেষ হয়ে যায়। এতেই ক্ষিপ্ত হয়ে ওঠেন দর্শকরা। টিকিটের টাকা ফেরত চাইতে থাকেন তাঁরা।

[আরও পড়ুন: দুঃস্বপ্নের করোনা, টিকা তৈরির দুরন্ত লড়াই নানা-রাইমা-পল্লভির ‘ভ্যাকসিন ওয়ার’-এর ট্রেলারে]

শোনা যায়, মুক্তির দিনই ১২৫ কোটির ব্যবসা করেছিল কিং খানের ছবি। দ্বিতীয় ও তৃতীয় দিন ছবির আয় ছিল ১০৯ কোটি ও ১৪০ কোটি। চতুর্থ দিন অর্থাৎ রবিবারে সারা বিশ্বে ১৫৬ কোটি টাকা  আয় করেছে ‘জওয়ান’। মাত্র চার দিনে পাঁচশো কোটি পেরিয়ে যায় শাহরুখের ছবি। আর ছ’দিনে ঢুকে পড়েছে ছ’শো কোটির ক্লাবে। এমনই দাবি চলচ্চিত্র বিশেষজ্ঞ রমেশ বালার।

অ্যাটলির পরিচালনায় ‘জওয়ান’-এ অভিনয় করেছেন শাহরুখ। তাঁর বিপরীতে নায়িকা হিসেবে দেখা যাবে দক্ষিণী অভিনেত্রী নয়নতারাকে। এখবর আগেই জানা গিয়েছিল। আগাম ঝলকে অ্যাকশনের মেজাজে দীপিকা পাড়ুকোনকেও দেখা যায়। ছবিতে ক্যামিও চরিত্রে রয়েছেন দীপিকা। স্বল্প সময়েই দর্শকদের মন জয় করেছেন তিনি। তবে ‘জওয়ান’ সিনেমা যেন শুধুই শাহরুখ ভক্তদের সেলিব্রেশন। অ্যাটলির পরিচালনায় অ্যাকশন হিরো হওয়ার সাধ ভালভাবেই মিটিয়েছেন বলিউড বাদশা।

[আরও পড়ুন: টলিউডের ফেডারেশন-ভেন্ডার গিল্ডসের অশান্তি মেটানোর চেষ্টায় মন্ত্রী অরূপ! সুরাহা হল?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement