shono
Advertisement

অনলাইনে ফাঁস ‘গদর ২’ ছবির অভিনেত্রীর সঙ্গমের ভিডিও! প্রতিবাদে গর্জে উঠলেন আমিশা

সোশ্যাল মিডিয়ায় হইচই ফেলে দিয়েছে এই ভিডিও।
Posted: 10:39 AM Jul 14, 2023Updated: 10:39 AM Jul 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের খবরে আমিশা প্যাটেল ও সানি দেওলের ছবি ‘গদর টু’। তবে এবার আমিশা প্যাটেলের জন্য় নয়, বরং এই ছবির আরেক অভিনেত্রী সিমরত কৌরের সঙ্গমের ভিডিও নেটপাড়ায় ছড়িয়ে পড়ায় হইচই পড়ে গেল সোশ্য়াল মিডিয়ায়।

Advertisement

‘গদর ২’ এর হাত ধরেই বড় ছবিতে ব্রেক পাচ্ছেন সিমরত। সেই সিমরতেরই অন্তরঙ্গ ভিডিও হঠাৎ করেই ফাঁস হল নেটদুনিয়ায়। অনেকে মনে করছেন এই দৃশ্য আদপে গদর টু ছবির।

তবে এই ঘটনায় খোদ সিমরত মুখ না খুললেও, প্রতিবাদ করেছেন অভিনেত্রী আমিশা প্যাটেল। আমিশা সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ”সিমরতের সঙ্গে যে ঘটনা ঘটেছে তা একেবারেই উচিত হয়নি। তবে প্লিজ সিমরতকে নিয়ে নেগেটিভিটি ছড়ানো বন্ধ হোক। নতুন প্রতিভাদের পাশে থাকুন।”

[আরও পড়ুন: ভগবান শিবের ভূমিকায় অভিনয়, ধর্মীয় বিতর্ক এড়াতে আগেভাগেই সেন্সর বোর্ডের দ্বারস্থ অক্ষয়]

১১ আগস্ট সিনেমা হলে মুক্তি পাবে ‘গদর ২’ (Gadar 2)। ছবির টিজারও প্রকাশ্যে এসেছে। এতদিন পর ছবির প্রযোজক-পরিচালক অনিল শর্মার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনলেন নায়িকা আমিশা প্যাটেল।

বাইশ বছর আগে বক্স অফিস কাঁপিয়েছিল ব্লকব্লাস্টার ছবি ‘গদর: এক প্রেম কথা’। দেশপ্রেম উসকে দিয়ে তারা সিং ও সাকিনা হিসেবে দর্শকদের মন জয় করেছিলেন সানি দেওল (Sunny Deol) ও আমিশা প্যাটেল। সেই একই চরিত্রে এবার ‘গদর ২’ সিনেমায় অভিনয় করেছেন আমিশা। টুইটারে অভিনেত্রী লেখেন, “শুটিংয়ের শেষ দিনে চণ্ডীগড় বিমানবন্দরে যাওয়ার জন্য কিছু অভিনেতা এবং কলাকুশলীরা গাড়ি পাননি। খাবারের বিল পর্যন্ত মেটায়নি অনিল শর্মা প্রোডাকশনস।”

অনিল শর্মার টিম চূড়ান্ত অপেশাদার বলেও অভিযোগ করেন আমিশা। জানান, প্রত্যেক ক্ষেত্রে Zee স্টুডিওজের হস্তক্ষেপে সমস্যার সমাধান হয়। সেই টিমের প্রত্যেককে এর জন্য ধন্যবাদ জানান অভিনেত্রী।

[আরও পড়ুন: সেটে মস্ত বড় ‘বাওয়াল’! জাহ্নবীর সঙ্গে এক মাস কথা বলেননি বরুণ ধাওয়ান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement