shono
Advertisement

৪০০ কোটির ক্লাবে ‘গদর ২’, ছবি দেখতে গেলেন সানির ‘কাছের মানুষ’ ডিম্পল কাপাডিয়া

সানি-ডিম্পলের প্রেমের গুঞ্জন বহু পুরনো।
Posted: 11:36 AM Aug 23, 2023Updated: 11:36 AM Aug 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সানি দেওলের জীবনের সমস্ত জটিল অঙ্ক যেন মিলিয়ে দিচ্ছে ‘গদর ২’ (Gadar 2)। চারশো কোটির ক্লাবে ঢুকে পড়ল বলিউডের এই সিক্যুয়েল। আর এর টানেই সিনেমা হলে হাজির হলেন সানির ‘কাছের মানুষ’ ডিম্পল কাপাডিয়া (Dimple Kapadia)।

Advertisement

মুক্তির দিন থেকেই বক্স অফিসে ঝড় তুলে দিয়েছে ‘গদর ২’। বক্স অফিস রিপোর্ট অনুযায়ী, মুক্তির দিন ছবির আয় ৫২ কোটি টাকা। তিন দিনের মধ্যেই একশো কোটি পার করে ফেলে সানির ছবি। গতকাল অর্থাৎ মঙ্গলবার ১২ কোটি ১০ লক্ষ টাকা আয় করে ‘গদর ২’। তাতেই ছবির মোট ব্যবসার অঙ্ক হয়েছে ৪০০ কোটি ৭০ লক্ষ টাকা। এবার ছবির লক্ষ্য পাঁচশো কোটি।

[আরও পড়ুন: ‘ঘুমর’ দেখে সোজা নায়িকা সায়ামি খেরের কাছে শচীন, কী করলেন মাস্টারব্লাস্টার? দেখুন]

সানির এই ব্লকবাস্টার ছবি দেখতেই মুম্বইয়ের প্রেক্ষাগৃহে হাজির হয়েছিলেন ডিম্পল কাপাডিয়া। সাদা শার্ট, মাথায় কালো টুপি আর মোটা ফ্রেমের চশমা পরেই সিনেমা হলে গিয়েছিলেন বর্ষীয়ান অভিনেত্রী। তবে পাপারাজ্জির নজর এড়াতে পারেননি। সানি-ডিম্পলের প্রেমের গুঞ্জন বহু পুরনো। আটের দশকে দু’জনের ‘অর্জুন’, ‘নরসিমহা’র মতো সিনেমা সাফল্য পেয়েছিল। অনস্ক্রিন সেই রসায়ন অফস্ক্রিনেও বেশ জোরালো হয়ে উঠেছিল। শোনা গিয়েছিল, স্ত্রী পূজার পাশাপাশি ডিম্পলকেও নিজের জীবনে নির্দিষ্ট স্থান দিয়েছেন ধর্মেন্দ্র-পুত্র। আর ডিম্পলও নাকি রাজেশ খান্নাকে ছেড়েছিলেন সানির টানেই।

পুরনো ‘প্রেমের’ এই ইতিকথা নতুন করে খবরের শিরোনামে উঠে আসে ২০১৭ সালে। লন্ডনের রাস্তায় হাতে হাত দিয়ে বসেছিলেন সানি-ডিম্পল। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। যে যাই হোক, সানি এখন সাফল্যের মধ্যগগনে। সৎ মা হেমা মালিনও ‘গদর ২’ দেখেছেন এবং সানির ভূয়সী প্রশংসা করেছেন।

[আরও পড়ুন: ‘টাইগার ৩’র গুরুত্বপূর্ণ দৃশ্য ফাঁস, ভাইরাল ভিডিও ঘিরে তুমুল শোরগোল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement