shono
Advertisement

ব্যাগের ভিতরে রাখা গাঁজা, মারিজুয়ানা! বেড়াতে গিয়ে গ্রেপ্তার সুপার মডেল জিজি হাদিদ

চলতি বছরই নীতা আম্বানির সাংস্কৃতিক কেন্দ্র উদ্বোধনের জন্য ভারতে এসেছিলেন তিনি।
Posted: 09:44 AM Jul 19, 2023Updated: 09:44 AM Jul 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি বছরেই ভারতে এসেছিলেন। নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার তথা NMACC-র উদ্বোধনের অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন। বরুণ ধাওয়ানের সঙ্গে নেচেছিলেন। সেই সুপার মডেল জিজি হাদিদ (Gigi Hadid) মাদক যোগের অভিযোগে গ্রেপ্তার। এমনই খবর শোনা যাচ্ছে।

Advertisement

বন্ধুদের নিয়ে আইল্যান্ডে বেড়াতে গিয়েছিলেন জিজি হাদিদ। সেখানকার বিমানবন্দরেই নাকি গ্রেপ্তার হন। শোনা যাচ্ছে, গিগির ব্যাগ থেকে গাঁজার সরঞ্জাম ও মারিজুয়ানা পাওয়া গিয়েছে। তার জেরেই এই গ্রেপ্তারি। সুপার মডেলের পাশাপাশি তাঁর সঙ্গে থাকা পুরুষ বন্ধুকেও গ্রেপ্তার করা হয়েছে বলে খবর।

[আরও পড়ুন: সুশান্ত কাণ্ডে নয়া মোড়, বড় সিদ্ধান্ত নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর, স্বস্তি পেলেন রিয়া]

নীতা আম্বানির সাংস্কৃতিক কেন্দ্র উদ্বোধনে বলিউডের পাশাপাশি হলিউডের তারকারাও এসেছিলেন। টম হল্যান্ড, জেন্ডায়ার পাশাপাশি নজর কাড়েন জিজি। সেই সময়ও একাধিক বিতর্ক হয়েছিল। নাচের মাঝে সুপার মডেলকে আচমকাই তোলে তুলে নিয়ে শোরগোল ফেলে দিয়েছিলেন বরুণ ধাওয়ান। এদিকে আবার জিজির কোমরে হাত রেখে ছবি তুলেছিলেন প্রযোজক বনি কাপুর। তা নিয়েও বিস্তর জলঘোলা হয়।

সে যাই হোক, জুলাইয়ের শুরুতেই ক্যারিবিয়ান সাগরের কেইম্যান দ্বীপপুঞ্জে (Cayman Islands) বেড়াতে যান জিজি। সেখানে এই বিপত্তি হয়। জিজি ও তাঁর বন্ধুর নাকি জেল হেফাজতও হয়। পরে তাঁরা জামিনে মুক্তি পান। যদিও কয়েকটি আন্তর্জাতিক সংবাদমাধ্যমে বলা হয়েছে, মেডিক্যাল কারণেই মারিজুয়ানা ও গাঁজা বৈধভাবে কিনেছিলেন জিজি এবং কেইম্যান দ্বীপপুঞ্জেও তা নিয়ে কোনও সমস্যা হওয়ার কথা ছিল না।

[আরও পড়ুন: ‘মিঠাই’য়ের খোলস ছেড়েই উষ্ণ মেজাজে সৌমিতৃষা, ‘কেন তুমি এত হট?’, প্রশ্ন নেটিজেনদের]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement