shono
Advertisement

কাশ্মীরের বরফে দীপিকাকে নিয়ে লুটোপুটি হৃতিকের! রণবীর সিং দেখেছেন স্ত্রীর কাণ্ড?

২৫ জানুয়ারি মুক্তি পাবে হৃতিক-দীপিকার 'ফাইটার'।
Posted: 10:03 AM Jan 16, 2024Updated: 10:40 AM Jan 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘ফাইটার’ ছবিতে হৃতিক-দীপিকা যে রুপোলি পর্দায় উষ্ণতা ছড়াবেন, তার প্রমাণ পাওয়া গিয়েছে এই ছবির গানে ও ট্রেলারে। তবে শুটিংয়ের বাইরেও যে জমজমাট ছিল দীপিকা ও হৃতিকের কেমিস্ট্রি তার প্রমাণ পাওয়া গেল ফাঁস হওয়া ‘ফাইটার’ শুটিংয়ের ভিডিওতে। হ্যাঁ, সম্প্রতি প্রকাশ্যে এসেছে ‘ফাইটার’ ছবির ‘হীর-আসমানি’ গানের শুটিংয়ের ভিডিও। যেখানে দেখা গেল কাশ্মীরের বরফে একেবারে লুটোপুটি খাচ্ছেন দীপিকা ও হৃতিক।

Advertisement

প্রথম থেকেই দীপিকা পাড়ুকোন, হৃতিক রোশন (Hrithik Roshan) অভিনীত ‘ফাইটার’ ছবি নিয়ে উৎসাহ ছিল তুঙ্গে। এক ফ্রেমে হৃতিক ও দীপিকার (Deepika Padukone) রসায়ন দেখার জন্য অধীর আগ্রহে অনুরাগীরা। ট্রেলারে দীপিকা-হৃতিকের খুনসুটি দেখা যায়। আবার ফাইটার জেট ওড়ানোর দৃশ্যও রয়েছে।

[আরও পড়ুন: ‘ইন্ডিয়া অকুপায়েড পাকিস্তান’! ‘ফাইটার’-এর ট্রেলারে ধুন্ধুমার অ্যাকশন আর দেশপ্রেমের বার্তা]

ছবিতে স্কোয়াড্রন লিডার শামশের পাঠানিয়া ওরফে প্যাটির চরিত্রে অভিনয় করেছেন হৃতিক। দীপিকাকেও স্কোয়াড্রন লিডার হিসেবেই দেখা যাবে। নাম মিনাল রাঠোর ওরফে মিন্নি। অনিল কাপুর অভিনয় করেছেন গ্রুপ ক্যাপ্টেন রাকেশ জয় সিং ওরফে রকির চরিত্রে। দেশের সেরা ফাইটার পাইলটদের নিয়ে একটি টিম গঠন করা হয়। তারই ক্যাপ্টেন রকি। পিওকে অর্থাৎ পাকিস্তান অকুপায়েড কাশ্মীরে ঢুকে পুলওয়ামার বদলা নিতে বলা হয় রকির টিমকে।

পরে আবার প্যাটির মুখেই পিওকের বদলা হিসেবে ‘ইন্ডিয়া অকুপায়েড পাকিস্তান’ কথাটি শোনা যায়। হৃতিক, দীপিকা, অনিল ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন করণ সিং গ্রোভার, অক্ষয় ওবেরয়, সনজিদা শেখ, তালাত আজিজ, সঞ্জীব জয়সওয়াল। ২৫ জানুয়ারি অর্থাৎ সাধারণতন্ত্র দিবসের ঠিক আগেই মুক্তি পাচ্ছে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘ফাইটার’।

[আরও পড়ুন: নিম্নাঙ্গে নামমাত্র কাপড়, উন্মুক্ত বক্ষবিভাজিকা, পুরনো ছবিতেই নেটদুনিয়ায় ঝড় জিনাত আমানের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement