shono
Advertisement

ভেঙেছে বিয়ে, এষা দেওলের হাতে নেই কাজ, এবার রাজনীতিতে ‘ভাগ্যপরীক্ষা’ হেমাকন্যার!

নিজে বিজেপির তারকা সাংসদ, এবার মেয়েকে নিয়ে বড় কথা হেমা মালিনীর।
Posted: 04:44 PM Feb 17, 2024Updated: 04:44 PM Feb 17, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০১২ সালের জুন মাসে স্কুলজীবনের প্রেমিক ভরত তখতানির সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন এষা দেওল (Esha Deol)। একাধিকবার সুখী দম্পতি হিসেবে ধরা দিলেও এষা-ভরতের ১১ বছরের দাম্পত্য বর্তমানে ভাঙনের মুখে। বিবাহ বিচ্ছেদের পথে হেঁটেছেন তাঁরা। এদিকে, বলিউডেও সেভাবে নিজের পায়ের তলার মাটি শক্ত করতে পারেননি ধর্মেন্দ্র-হেমার বড় মেয়ে! বিয়ের পর থেকে বহুদিনই সিনেপর্দায় দেখা যায়নি তাঁকে। এবার নাকি মা হেমা মালিনীর (Hema Malini) মতোই রাজনীতিতে যোগ দিতে চলেছেন এষা দেওল।

Advertisement

বিগত ৩ বারের মথুরার সাংসদ বলিউডের ‘ড্রিমগার্ল’। বিজেপির টিকিটেই সাংসদ হিসেবে হ্যাট্রিক করেছেন তিনি। রাজনৈতিক কেরিয়ারের পাশাপাশি নাচ চালিয়ে গেলেও অভিনয় থেকে বহুদিনই দূরে হেমা। এবার মেয়ে এষাও যে তাঁর মতোই খুব তাড়াতাড়ি রাজনীতির ময়দানে নামতে চলেছেন, সেকথা নিজমুখেই জানালেন মা হেমা মালিনী।

[আরও পড়ুন: ‘সৎ থাকলেই ঘৃণা প্রাপ্য…’, আক্ষেপ মিমির]

সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের কাছে ‘ড্রিমগার্ল’ জানিয়েছেন, “এষার রাজনীতির দিকে বেশ ঝোঁক রয়েছে। ও খুব পছন্দ করে রাজনীতি। তাই ও চাইলেই আগামী কয়েক বছরের মধ্যে রাজনীতিতে যোগ দিতে পারে।” দেওল পরিবারের ঘনিষ্ঠ সূত্রে খবর, এষার বিচ্ছেদের সিদ্ধান্তের খবর শোনার পর থেকে নাকি নানা সময়ে মেয়ের সঙ্গে আলাপ-আলোচনা করছেন ধর্মেন্দ্র। এষাকে নাকি পুরো ব্যাপারটা ফের ভেবে দেখার কথাও বলেছেন। তবে প্রকাশ্যে এই নিয়ে মুখ খোলেননি হেমা বা ধর্মেন্দ্র কেউই।

এদিকে হেমাকেও যে তাঁর রাজনৈতিক কেরিয়ারে পরিবার বেশ সাপোর্ট জোগায়, সেকথাও জানিয়েছেন তিনি নিজমুখে। হেমা জানালেন, “ধর্মেন্দ্রজি ভীষণ সাপোর্ট করেন বলেই তো আমি মুম্বইয়ের বাড়ি ছেড়ে মথুরা দেখভাল করতে পারি। ওরা ওখানে সব সামলায়। ধর্মেন্দ্রজিও আসেন মথুরায় মাঝেমধ্যে।”

[আরও পড়ুন: বিয়ের আগে রুপোর ট্রে হাতে সিদ্ধি বিনায়কে ছুটলেন রাকুলপ্রীত-জ্যাকি, ছেঁকে ধরল ভিড়! দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement