shono
Advertisement

রামমন্দিরের উদ্বোধনে দুহাত তুলে নাচ হেমা মালিনীর, ভাইরাল ভিডিও

গত কয়েকদিন ধরে অযোধ্যাতেই রয়েছেন বলিউডের 'ড্রিম গার্ল'।
Posted: 03:53 PM Jan 22, 2024Updated: 03:53 PM Jan 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আকাশ থেকে হল পুষ্পবৃষ্টি। মন্ত্রোচ্চারণের মধ্যে প্রধান যজমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির হাতে রামলালার প্রাণপ্রতিষ্ঠা হল। এই আনন্দে দুহাত তুলে নাচলেন বলিউডের ‘ড্রিম গার্ল’ হেমা মালিনী (Hema Malini)। সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে তাঁর ভিডিও।

Advertisement

৭৫ বছরের অভিনেত্রী মথুরার সাংসদও। রামমন্দিরের অনুষ্ঠানে যোগ দিতেই প্রথমবার অযোধ্যায় এসেছেন। গত কয়েকদিন ধরেই রয়েছেন অযোধ্যায়। সেখানে স্বামীরামভদ্রাচার্যর আয়োজনে তৈরি বিশেষ ‘রামায়ণ’-এ সীতার ভূমিকা পালন করেছেন। এদিন কাঞ্জিভরম শাড়ি পরে অনুষ্ঠানে আসেন তারকা। এক কাঁধে ঝোলানো ছিল শাল।

[আরও পড়ুন: রামলালার প্রাণপ্রতিষ্ঠায় পুষ্পবৃষ্টি, শূন্যে হাত ছুড়ে ‘জয় শ্রীরাম’ চিৎকার কঙ্গনার]

দর্শকাসনের প্রথমের সারিতেই ছিলেন হেমা মালিনী। পাশে ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী সাধ্বী নিরঞ্জন জ্যোতি। তার সঙ্গেই দুহাত তুলে নাচছিলেন ৭৫ বছরের অভিনেত্রী। সংবাদ সংস্থা এএনআইয়ের পক্ষ থেকে টুইট করা হয়েছে ভিডিও।

এর আগে রামমন্দির নিয়ে কথা বলতে গিয়ে হেমা মালিনী বলেন, “এমন সময়ে এখানে (অযোধ্যা) আসতে পেরে আমি নিজেকে ভাগ্যবতী মনে করছি।” গোটা বলিউড এখন রামময়, এমন মতও প্রকাশ করেন তারকা। উল্লেখ্য, হেমা মালিনী ছাড়াও এদিনের অনুষ্ঠানে দেখা যায় অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, রণবীর কাপুর, আলিয়া ভাট, ক্যাটরিনা কাইফ, ভিকি কৌশল, আয়ুষ্মান খুরানা, জ্যাকি শ্রফ, মাধুরী দীক্ষিতের মতো তারকাকে। অনুপম খের আসেন কাশ্মীরি পোশাক পরে। অনুষ্ঠানে গান গেয়েছেন সোনু নিগম, শংকর মহাদেবন, অনুরাধা পাড়োয়াল। 

[আরও পড়ুন: তিক্ততা ভোলালেন রামলালা! এক ফ্রেমে রণবীর-ক্যাটরিনা, মাঝে ভিকি-আলিয়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement