shono
Advertisement

‘মানুষ’-এর ট্রেলারে ধুন্ধুমার অ্যাকশন, নারকোটিক্স সেলের অফিসার জিৎ, ভিলেন জীতু!

নভেম্বর মাসেই মুক্তি পাবে জিতের এই নতুন সিনেমা।
Posted: 02:16 PM Nov 10, 2023Updated: 02:33 PM Nov 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নারকোটিক্স সেলের ডেয়ার ডেভিল অফিসার হয়ে বড়পর্দায় ফিরছেন জিৎ (Actor Jeet)। ভিলেন জীতু কমল (Jeetu Kamal)। দিওয়ালির ঠিক আগেই প্রকাশ্যে এল অ্যাকশন থ্রিলার ‘মানুষ’-এর (Manush Film) ট্রেলার।

Advertisement

গত দু-দশকের ফিল্মি কেরিয়ারে একাধিক চড়াই-উতরাইয়ের সাক্ষী থেকেছেন জিৎ। এখনও কোনওরকম আপস না করেই টলিউড তারকা নিজের শর্তে সিনেমা রিলিজ করেন। অভিনয়ের পাশাপাশি প্রযোজনাতেও অংশীদার থাকেন তিনি। ‘মানুষ’-এর ক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি। ট্রেলারে ধুন্ধুমার অ্যাকশনের আভাস মিলেছে।

[আরও পড়ুন: ‘ব্যক্তিগত আক্রমণ ঠিক নয়’, রহমানকে বাঁচাতে আসরে ‘লৌহ কপাটে’র গায়ক রাহুল]

প্রায় আড়াই মিনিটের ট্রেলারে জিতের চরিত্রে দু’টি শেড দেখা যাচ্ছে। একদিকে তিনি নারকোটিক্স সেলের দুঃসাহসিক অফিসার, অন্যদিকে মিষ্টি মেয়ের বাবা। এর পাশাপাশি রয়েছেন জীতু কমল (Jeetu Kamal)। নেগেটিভ শেডের চরিত্রেই অভিনেতাকে দেখা যাচ্ছে। জিৎ-জীতু ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সুস্মিতা চট্টোপাধ্যায়, বিদ্যা সিনহা মিম, সৌরভ চক্রবর্তী।

‘সাথী’র পর থেকেই টলিউডের ‘বস’ হয়ে উঠেছেন জিৎ। হরনাথ চক্রবর্তী পরিচালিত রোম্যান্টিক ছবি টানা ২৫ সপ্তাহ হাউজফুল শো উপহার দিয়েছিল। ফিল্মি কেরিয়ারের গোড়াতেই সমস্ত রেকর্ড ভেঙে চুরমার করে দিয়েছিলেন জিৎ। তারপর থেকে আর ফিরে তাকাতে হয়নি তারকাকে। এর আগে সারা ভারতে মুক্তি পেয়েছিল জিতের ‘চেঙ্গিজ’। ‘মানুষ’ মুক্তি পাবে আগামী ২৪ নভেম্বর। হিন্দি ও বাংলা দুই ভাষাতেই ছবির ট্রেলার প্রকাশ্যে এসেছে।

[আরও পড়ুন: ফের বলিউডে টোটা, ‘রকি-রানি’র পর কোন ছবিতে সই করলেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার