shono
Advertisement

“পাঠান’নয়, এই মাটিতে শুধু জয় শ্রীরাম শোনা যাবে’, শাহরুখের ছবিকে কটাক্ষ কঙ্গনার

কিছুদিন আগেই 'পাঠান'-এর প্রশংসা করেছিলেন অভিনেত্রী।
Posted: 03:55 PM Jan 27, 2023Updated: 03:55 PM Jan 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক মুখে দু’রকম কথা বলছেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। মিডিয়ার সামনে ‘পাঠান’-এর (Pathaan) প্রশংসায় পঞ্চমুখ ছিলেন তিনি। কিন্তু টুইটারে ভোল পালটে ফেললেন। সেখানে আবার শাহরুখের (Shah Rukh Khan) কামব্যাক ছবি নিয়ে বিরক্তি প্রকাশ করলেন।

Advertisement

উসকানিমূলক মন্তব্যের অভিযোগে বহুদিন কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট সাসপেন্ড ছিল। কিছুদিন আগেই তা ফিরে পেয়েছেন। আবার সেখানে নিজের মতামত জানাতে শুরু করেছেন। সেখানেই অভিনেত্রী লিখেছেন, “যাঁরা বলছেন ‘পাঠান’ ছবিতে ঘৃণার উপরে ভালবাসার জয় দেখানো হয়েছে তাঁদের সঙ্গে আমি একমত। কিন্তু কার ঘৃণার উপর কার ভালবাসার জয়? একটু বিশদে বলা যাক, কারা টিকিট কিনছেন আর এই ছবিকে সফল করছেন? হ্যাঁ, এটা ভারতবর্ষের ভালবাসা ও মহানুভবতা যেখানে আশি শতাংশ হিন্দু থাকে আর তা সত্ত্বেও সিনেমার নাম ‘পাঠান’ রাখা হয়েছে।”

[আরও পড়ুন: ‘এমার্জেন্সি’ ফ্লপ হলে কী পথে বসবেন? জবাব দিলেন কঙ্গনা]

এই টুইটের পরবর্তী পর্বেই আবার কঙ্গনা লেখেন, “পাঠান সিনেমায় পাকিস্তান ও ISIS-কে ভাল ও সফল হিসেবে দেখানো হয়েছে, এতেই ঘৃণার বিরুদ্ধে ভারতের মহানুভবতা প্রকাশ পেয়েছে। আর এভাবেই নেতিবাচক মনোভাব ও রাজনৈতিক শত্রুদের বিরুদ্ধে ভারত জয়ী হয়েছে কিন্তু যাঁদের প্রত্যাশা একটি বেশি তাঁদের বলি, ‘পাঠান’ শুধুমাত্র একটি সিনেমা হতে পারে, এই ভূমিতে শুধু জয় শ্রীরাম স্লোগানই শোনা যাবে।”

যে কঙ্গনা এমন কথা টুইটারে লিখেছেন সেই কঙ্গনাই আবার মিডিয়ার মাইকের সামনে দাঁড়িয়ে পাঠান সিনেমার প্রশংসা করেছিলেন। অনুপম খেরের পাশে দাঁড়িয়ে বলেছিলেন, “অর্থনৈতিকভাবে ইন্ডাস্ট্রি যে কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে। আমি শুনেছি ‘পাঠান’ ভাল ব্যবসা করছে। এমন সিনেমা অবশ্যই চলা উচিত।”

[আরও পড়ুন: ‘ও সচ্চা মুসলিম নয়, ওকে গুলি করে মেরে ফেলা হোক!’ শাহরুখকে খুনের হুমকি মৌলবির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement