shono
Advertisement

রাখি বন্ধনের শুভেচ্ছা জানিয়ে কাঞ্চনকে দিয়েছিলেন বিশেষ বার্তা, কী লিখেছিলেন শ্রীময়ী?

প্রেমদিবসেই শ্রীময়ীর সঙ্গে রেজিস্ট্রি সেরেছেন কাঞ্চন।
Posted: 04:37 PM Feb 19, 2024Updated: 04:37 PM Feb 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ডিভোর্সের মামলা রফা দফা হতেই তৃতীয় বিয়ে সেরে ফেলেছেন কাঞ্চন মল্লিক (Kanchan Mullick)। প্রেমদিবসেই রেজিস্ট্রি করেছেন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে (Sreemoyee Chattoraj)। ২০২৩ সালে দুজনের বন্ধুত্বের ১১ বছর পূর্ণ হয়। সেই সময় রাখি বন্ধনের দিন শুভেচ্ছা জানিয়ে কাঞ্চনকে বিশেষে বার্তা দিয়েছিলেন শ্রীময়ী।

Advertisement

নিজের পোস্টে কাঞ্চনের সঙ্গে নতুন ও পুরোনো দুটি ছবি শেয়ার করেন শ্রীময়ী। যার ক্যাপশনে লেখেন, “২০১২-২০২৩, আমাদের বন্ধুত্বের ১১ বছর পূর্ণ হল আজ, আজ এই বিশেষ দিনে একটাই কথা বলতে চাই আমাদের এই বন্ধুত্বের সম্পর্কের বন্ধন যেন অটুট থাকে। বন্ধন হোক মানবিকতার, ঐক্য হোক অটুট॥ সবাইকে রাখি বন্ধনের অনেক শুভেচ্ছা।”

ছবি: ইনস্টাগ্রাম

[আরও পড়ুন: মুখের এমন অবস্থা! ‘প্লাস্টিক সার্জারি’র খোঁটাতেই চটলেন আয়েশা টাকিয়া, দিলেন কড়া জবাব ]

কাঞ্চন-শ্রীময়ীর বিয়ে নিয়ে অনেকদিন ধরেই জল্পনা চলছিল। তবে পিঙ্কির সঙ্গে আইনত বিচ্ছেদ নাহলে বিধায়ক ফের বিয়ের পিঁড়িতে বসতে পারছিলেন না। তবে গত ১০ জানুয়ারি সেই মামলা মিটেছে। তার পর আর দেরি করেননি কাঞ্চন মল্লিক। গত ১৪ ফেব্রুয়ারি অর্থাৎ প্রেমদিবসেই পরিবার ও ঘনিষ্ঠদের সাক্ষী রেখে আইনি বিয়ে সেরেছেন শ্রীময়ী (Sreemoyee Chattoraj) ও কাঞ্চন।

আগামী ৬ মার্চ কাঞ্চন-শ্রীময়ীর রিসেপশন। জানা গিয়েছে, কলকাতাতেই হচ্ছে এই অনুষ্ঠান। শ্রীময়ী ও কাঞ্চনের পরিবারের পক্ষ থেকে যৌথভাবে আমন্ত্রণ জানানো হয়েছে অতিথিদের। সন্ধ্যাবেলা থেকেই অনুষ্ঠান শুরু হয়ে যাবে। আসতে শুরু করবেন অতিথিরা। টলিউড তারকাদেরও দেখা যেতে পারে।

[আরও পড়ুন: রেজিস্ট্রির পর ধুমধাম করে রিসেপশন কাঞ্চন-শ্রীময়ীর, এলাহি আয়োজনের আভাস]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement